সিঁধ কেটে দশম শ্রেণির ছাত্রীকে অপহণের পর ধর্ষণ

ধর্ষণ

সিঁধ কেটে দশম শ্রেণির ছাত্রীকে অপহণের পর ধর্ষণ

রংপুর প্রতিনিধি

রংপুরে প্রেমে ব্যর্থ হয়ে ঘরের সিধ কেটে অপহরণ করে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানায়।

মেয়েটি বর্তমানে অর্ধচেতন অবস্থায় হারাগাছ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে অপহরণের একটি মামলা হয়েছে।

ঘটনার পরপরই  প্রেমিক বিপ্লবকে পুলিশ আটক করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ওই ছাত্রী হারাগাছ থানার সারাই ইউনিয়নের কাচু বকুলতলা এলাকার আবুল কালামের ছেলে নবম শ্রেণির ছাত্র বিপ্লবের সঙ্গে মেয়েটির ৩ বছর থেকে প্রেম ছিল। এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের অবনতি ঘটলে প্রেমিক ও তার লোকজন এই অপরহরণ ও ধর্ষণের ঘটনা ঘটায়।

মেয়েটির দাদা জানান, প্রতিদিনের ন্যায় মেয়েটি তার ঘরে শুয়ে ছিল।

শুক্রবার রাতে ঘরের সিধ কেটে দুর্বৃত্তরা মেয়েটিকে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী  জাহিদ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে দলবেধে ধর্ষণ করা হয়। বিষয়টি জানাজানির পর সকালে মেয়েটির অভিভাবকরা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটি উদ্ধার করে হারাগাছ হাসপাতালে ভর্তি করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকা তার লোক জন মেয়েটিকে অপহরণ করে।

হারাগাছ থানার ওসি আব্দুর রশিদ জানান, মেয়েটিকে উদ্ধারের সময় তার কথা বলার অবস্থা ছিল না। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে যতটুটু জানা গেছে ঘরের সিধকেটে একদল দুর্বৃত্ত মেয়েটিকে তুলে নিয়ে যায়। তবে ধর্ষণের বিষয়ে মেয়ে ও আটক প্রেমিক বিপ্লব এখনো মুখ খুলেনি। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি পরিস্কার হবে। তখন সে অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লবকে আটক করা হয়েছে। ধর্ষণের বিষয়ে তাকে জ্ঞিাসাবাদ চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর