তিন সপ্তাহ মাঠের বাইরে ইমরুল

ফাইল ছবি

তিন সপ্তাহ মাঠের বাইরে ইমরুল

অনলাইন প্রতিবেদক

আন্তর্জাতিক ক্রিকেটে সাম্প্রতিক বাজে ফর্মের দরুন নিউজিল্যান্ড সফরে সুযোগ পাননি বাঁ-হাতি ওপেনার ইমরুল কায়েস। নিউজিল্যান্ড সফর থেকে তিনি বাদ পড়ায় নির্বাচকদের কম সমালোচনা হয়নি। টেস্ট দলেও খেলার সুযোগ ছিল তার। কুচকির ইনজুরিতে সেটাও আর সম্ভব নয়।

বিপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে রংপুরের বিপক্ষে ডিপ মিড উইকেটে ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে চোট পান ইমরুল। সেই চোট তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ঠেলে দিয়েছে ইমরুলকে। চার সপ্তাহও হতে পারে। তাই টেস্ট দলেও জায়গা পাওয়ার সম্ভাবনা তার নেই।

ইমরুলের ভাবনায় এখন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ। ১ মার্চ ঢাকা লিগ শুরু হওয়ার কথা। প্রথম দুটি ম্যাচ মিস করতে পারেন তিনি। বুধবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগে ইমরুল এসেছিলেন ইনজুরির স্ক্যান ও এমআরআই রিপোর্ট জানতে। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী তার স্ক্যান ও এমআরআই রিপোর্ট দেখে সুসংবাদ দিতে পারেননি।

ইমরুল বলেন, আগে স্ক্যান ও এমআরআই করেছিলাম। বুধবার রিপোর্ট দেখলাম। টিস্যুটা ছিঁড়ে গেছে। ডাক্তার বলেছেন কমপক্ষে তিন সপ্তাহ লাগবে সুস্থ হয়ে উঠতে। চার সপ্তাহও হতে পারে। তিন সপ্তাহ পর চিকিৎসক আবার দেখবেন।

তিনি বলেন, আমি ভাল অনুভব করলে শুরু থেকেই ঢাকা লিগে খেলতে পারব। চেষ্টা করব লিগের আগেই সেরে উঠতে। যদি না হয় তখন দু’একটা ম্যাচ মিস হতে পারে। এখন বিশ্রাম ছাড়া আর কিছু করার নেই। বিশ্রামের পরে পুনর্বাসন শুরু করব।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর