প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়ন করতে কাজ করছে শিল্প মন্ত্রালয়

প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়ন করতে কাজ করছে শিল্প মন্ত্রালয়

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বর্তমান সরকার ব্যবসাবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রুপকল্প বাস্তবায়ন করতে কাজ করছে শিল্প মন্ত্রালয়। দেশে শিল্পায়ন ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে সরকারের নীতি সহায়তা অব্যাহত থাকবে। শিল্পায়নে বেসরকারিখাতের ভূমিকা মুখ্য।

বেসরকারিখাত নতুন নতুন বিনিয়োগ ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সরকারের ইশতেহার বাস্তবায়ন করতে পারবে।

শুক্রবার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা নজীব উদ্দিন খান ও হোসেন নগর পাইলট স্কুলের নবীন বরণ, অভিভাবক সমাবেশ, সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা সাজাতে মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে আজকের শিশুদের গড়ে তুলতে হবে, তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে বলে মনে করেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এ সময় আসন্ন বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী খান রিপন, ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজিউদ্দীন আহম্মেদ রাজু ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শারমিন আক্তার খালেদাকে পরিচয় করিয়ে দেন শিল্পমন্ত্রী।

সাবেক সচিব মো. জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব বিপ্লব, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শারমিন, শহীদ মুক্তিযোদ্ধা নজীব উদ্দীন খান কলেজের সভাপতি এনায়েত উদ্দীন মো.কায়সার খান ও হোসেন নগর পাইলট স্কুলের প্রতিষ্ঠাতা জাহিদ হোসেন প্রমুখ।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর