পিকআপ ভ্যান চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

পিকআপ ভ্যান চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে পিকআপ ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী সাম্মি আক্তার মনি (১৬) নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে চার টার দিকে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার গালুয়া গ্রামের টাওয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাম্মি উপজেলার ফুলুহার গ্রামের শহিদুল ইসলাম শামিম মোল্লার মেয়ে এবং পশ্চিম ফুলহার মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় আহত ভান্ডারিয়া উপজেলার নুর আলমের ছেলে মোঃ জালাল (২২) ও লক্ষীপুরা গ্রামের আলতাফ মীরের ছেলে মোটরসাইকেল চালক নুরুজ্জামান (২৬)।

পুলিশ আরএফএল এর পিকআপ ভ্যান চালক রবিউল ইসলাম (২৭) কে আটক করেছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজাপুরগামী আরএফএলর পিকআপ (ঢাকা মেট্রো-অ-১১-৪৬৫৭) মোটরসাইকেলটিকে রং সাইডে গিয়ে চাপা দেয় এতে মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী সাম্মি আক্তার ঘটনাস্থলে মারা যান। অপর দুইজন গুরুত্বর আহত হন। তাদের রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, সাম্মীর নানা কয়েকদিন আগে বিদেশ থেকে বাড়ি আসে। নানা বাড়ি থেকে পরবর্তী পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে সাম্মী বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বেড়াতে যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন।  

রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মঈনুদ্দিন জানান, পিকআপ ও ভ্যান চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর