পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

প্রতীকী ছবি

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মুন্সিগঞ্জে গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. হুমায়ুন (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার মহাকালি ইউনিয়নের তালেশ্বর ব্রিজের নিচে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

নিহত হুমায়ুন মুন্সিগঞ্জ সদর থানার কালিরচর গ্রামের মৃত মোহন বেপারির ছেলে। তিনি মেঘনা নদীর নৌ-ডাকাত দলের সদস্য ছিলেন বলে দাবি করেছে পুলিশ।

তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্র, মাদক ও ডাকাতির ছয়টি মামলা রয়েছে।

এ ঘটনায় সদর থানার উপপরিদর্শক (এসআই) দেবাশীষ কুন্ডু ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মিনহাজ আহত হয়েছেন। তারা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, গ্রেপ্তারের পর গভীর রাতে হুমায়ুনকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করতে তালেশ্বর ব্রিজের নিচে যায় পুলিশ।

এ সময় সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা হুমায়ুনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে হুমায়ুন গুলিবিদ্ধ হন ও তার সহযোগীরা পালিয়ে যান।  

পরে পুলিশ গুলিবিদ্ধ হুমায়ুনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, রামদা ও চাপাতি উদ্ধার করা হয়।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর