চাকরির প্রলোভনে তরুণীকে ৮ জন মিলে ধর্ষণ!

৮ জন মিলে ধর্ষণ!

চাকরির প্রলোভনে তরুণীকে ৮ জন মিলে ধর্ষণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাভারে গার্মেন্টেস এর এক নারী পোশাক শ্রমিককে (১৭) ডেকে নিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার সকালে গণধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

সাভারের হেমায়েতপুরের এ ঘটনা ঘটে।

পোশাক শ্রমিকের ভাই বলেন, তার বোন চার আস আগে হেমায়েতপুরের একটি পোশাক কারখানায় হেলপার পদে চাকরি নেয়।

এ সময় ওই পোশাক কারখানার রাকিব নামের এক অপারেটররের সঙ্গে তার পরিচয় হয়। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তাকে ওই গার্মেন্টসের পাশে একটি নির্জন জায়গায় ডেকে নেন রাকিব। এ সময় ওই পোশাক শ্রমিককে রাকিব ও তার আট বন্ধু ভয়ভীতি দেখিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে বললে ওই যুবকরা তাকে হত্যা করবে বলে হুমকি দেন।
পরে রোববার সকালে ওই পোশাক শ্রমিক সাভার মডেল থানায় নয়জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

নির্যাতিতা তরুণী বলেন, ভালো চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে রাতে কারখানা থেকে ডেকে নিয়ে আটজন মিলে তাকে ধর্ষণ করা হয়। পরদিন তাকে মারপিট করে অস্ত্রের মুখে এক লাখ দশ হাজার টাকা দাবি করা হয়। টাকা না দেওয়া হলে তাকে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্তরা।

গণধর্ষণের শিকার পোশাক শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।

গণধর্ষণের শিকার ওই নারী পোশাক শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ।

তিনি বলেন, এ ঘটনায় মামলায় উল্লেখিত আসামিসহ অজ্ঞাতনামাদের দ্রুত গ্রেপ্তারে পুলিশি অভিযান চালানো হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর