মসজিদ কমিটি নিয়ে গোলাগুলি, দুই কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২

দুই কাউন্সিলর

মসজিদ কমিটি নিয়ে গোলাগুলি, দুই কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জে মসজিদ কমিটি নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দুই কাউন্সিলরসহ ২২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রেপ্তার ওই কাউলিন্সলররা হলেন- ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হেসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না। মুন্না বর্তমানে মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

সোমবার ভোরে শহরের নিতাইগঞ্জের নলুয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার গভীর রাতে মসজিদ কমিটির বিরোধ নিয়ে দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে ২০ থেকে ২২ জন আহত হয়। দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে উভয় গ্রুপের লোকজনই আগ্নেয়াস্ত্রসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়।

এতে চারদিকে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। বর্তমানে নিতাইগঞ্জ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আবারও যেকোনো সময় সংঘর্ষ লাগতে পারে বলে আশঙ্কা করছে এলাকাবাসী।

এ ঘটনায় বর্তমান কাউন্সিলর কবির হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি কামরুল ইসলাম জানান, মসজিদ কমিটি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষে দুটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় কবির ও মুন্নাসহ ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর