পাকিস্তানকে ভাঙতে বললেন রামদেব

ভারতের যোগগুরু বাবা রামদেব।

পাকিস্তানকে ভাঙতে বললেন রামদেব

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাকিস্তানকে ভেঙে তিন টুকরো করার পরামর্শ দিয়েছেন ভারতের যোগগুরু বাবা রামদেব। এছাড়াও তিনি পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ বেলুচিস্তানে বিদ্রোহীদের অস্ত্র দেওয়ার আহ্বান জানিয়েছেন।

প্রতিশোধের কথা ব্যক্ত করে রামদেব মঙ্গলবার বলেন, পাকিস্তানকে একটি শিক্ষা দেওয়ার জন্য তাদের বিরুদ্ধে একটি যুদ্ধ করার জন্য এটা হলো ভারতের জন্য উত্তম সময়।

‌‘বেলুচিস্তানে স্বাধীনতার জন্য যারা লড়াই করছে তাদেরকে আর্থিক সহায়তা দেওয়া উচিত ভারতের।

একই সঙ্গে তাদের অস্ত্র দিয়েও সহায়তা করা উচিত। বেলুচিস্তানকে স্বাধীন করতে প্রতিটি পদক্ষেপে সাহায্য করা উচিত ভারতের। ’ যোগ করেন রামদেব।

পাকিস্তান ও সন্ত্রাসীদের উপযুক্ত জবাব দিতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, এ জন্য প্রথম পদক্ষেপ হওয়া উচিত, পাকিস্তানকে ভেঙে তিন টুকরো করে দেওয়া।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার কাশ্মীরের পালওয়ামায় আত্মঘাতী বোমা হামলা হয়। এতে ভারতের কমপক্ষে ৪৮ সিআরপিএফ জওয়ান নিহত হন। হামলার দায় স্বীকার করেছে পাকিস্তান ভিত্তিক সন্ত্রাসী দল জৈশ ই মোহাম্মদ।

রামদেব বলেন, এখন পর্যন্ত পাকিস্তানের সন্ত্রাসী কর্মকাণ্ডের ফলে ৫০ হাজারের বেশি সেনা ও বেসামরিক মানুষ প্রাণ হারিয়েছে। পাকিস্তানকে তাই একটি শিক্ষা এখন আমাদের দিতে হবে। আমাদের একটি যুদ্ধ করতেই হবে। প্রতিদিন দুর্ভোগ পোহানোর চেয়ে একটি যুদ্ধ ভালো। আর তার মধ্য দিয়ে পাকিস্তানকে একটি শিক্ষা দেওয়া উচিত, যাতে তারা আগামী ৫০ বছরের মধ্যে আর উঠে দাঁড়ানোর ক্ষমতা না রাখে।

‘পাকিস্তান নিয়ন্ত্রিক কাশ্মীরের ভারতের সঙ্গে যুক্ত হওয়া উচিত। পাকিস্তান দখলীকৃত কাশ্মীরে সব সন্ত্রাসীর ক্যাম্প ধ্বংস করে দেওয়া উচিত। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর