১৩ ডিসেম্বর , বুধবার, ২০১৭

শিরোনাম

> বিনোদন

 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

১৮ নভেম্বর ,শনিবার, ২০১৭ ১০:২৭:১৩

বাইরে নয়, ভেতর থেকে তালা দেওয়া হয়েছে: অপু


বাইরে নয়, ভেতর থেকে তালা দেওয়া হয়েছে: অপু

ফাইল ছবি



সাকিব-অপুর সংসারে ঘটে গেল এক অভাবনীয় ঘটনা। ছেলে আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় 'তালাবন্দী' রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর ব্যাংকক থেকে ফিরে এ খবর পেয়ে সন্তান উদ্ধার 'অভিযানে' নামেন চিত্রনায়ক ও জয়ের বাবা শাকিব খান। গতকাল শুক্রবার এমন ঘটনা ঘটে। এ নিয়ে মিডিয়াপাড়া এখন সরগরম।

অপুর স্বামী ঢালিউড অভিনেতা শাকিব খান বলেন, এক বছরের ছেলেকে এভাবে রেখে গিয়ে চরম দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে অপু। সে চাইলে আমার বাবা-মায়ের কাছে রেখে যেতে পারত। যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, বিষয়টা এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও জানানো হয়েছে। চেষ্টা করেছিলাম তালা ভাঙার। কিন্তু সামাজিক মর্যাদার কথা চিন্তা করে তা আর করা হয়নি। আপাতত জয় এখন শেলীর (অপুর সহকারী) কাছেই আছে। তার কিছু প্রয়োজন হলে ফোন করে জানাতে বলেছি।

তবে একটি অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে অভিযোগ অস্বীকার করে অপু বলেন, আমি বাসার বাইরে থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দিয়েছে। বাসার ভেতরে শেলী আপুসহ অন্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি!

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। শুক্রবার বিকেলে অপুর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীকে ফোন করলে জানানো হয়, অপু এখন কলকতায়। আর জয় কোথায় আছে এমনটা জানতে চাইলে শেলী বলেন, জয় তার সাথে অপুর নিকেতনের বাসায়। এমনটা শোনার পর শাকিব খান নিকেতনের বাসায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন। কিন্তু শেলী জানান, বাইরে থেকে জয় এবং তাকে তালাবন্ধ করে কলকাতায় গেছেন অপু। এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান। পরে দরজার বাইরে থেকে শেলীর সঙ্গে কথা বলে ফিরে আসেন। 

এদিকে, অপু বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বাথরুমে পা পিছলে পড়ে গুরুতর আহত হয়েছেন অপু বিশ্বাস। সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং শুরু হলে তিনি ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। কিন্তু সেখানে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার এ্যাপলো হসপিটালে ভর্তি হন।