লুইস-পোলার্ড ঝড়ে রাজশাহীর সামনে রানের পাহাড়

সংগৃহীত ছবি

লুইস-পোলার্ড ঝড়ে রাজশাহীর সামনে রানের পাহাড়

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শুরুটা করেছিলেন ওপেনার এভিন লুইস, শেষটা করলেন কায়রন পোলার্ড। দুজনেই তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি। এই দুই ব্যাটসম্যানের ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে রাজশাহী কিংসকে ২০২ রনের বড় টার্গেট দিয়েছে ঢাকা ডায়নামাইটস।

নির্ধারিত ২০ ওভারে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ ৭ উইকেটে ২০১ রান।

এভিন লুইস ৬৫ রান করে আউট হলেও পোলার্ড ৫২ রানে অপরাজিত থাকেন।  

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ শনিবার দিনের প্রথম ম্যাচে টসে জিতে ঢাকাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় রাজশাহী কিংস। ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে টুর্নামেন্টের হট ফেবারিট ঢাকা ডায়নামাইটস। দুই ওপেনার এভিন লুইস এবং শহীদ আফ্রিদির ব্যাটে দ্রুত ঘুরতে থাকে রানের চাকা।

মাত্র ৪ ওভারে ৫৩ রানের জুটি গড়ার পর পঞ্চম ওভারের প্রথম বলে মেহেদী মিরাজের বলে বোল্ড হয়ে যান ৮ বলে ৩ বাউন্ডারিতে ১৫ রান করা শহীদ আফ্রিদি।

এরপর রানের লাগাম টেনে ধরে রাজশাহীর বোলাররা। মেহেদী মিরাজের দ্বিতীয় শিকার হওয়ার আগে ১৩ রানের বেশি করতে পারেননি জহরুল।

তবে ওপেনার এভিন লুইস স্বভাবসুলব দাপুটে ব্যাটিংয়ে হাফ সেঞ্চুরি তুলে নেন। হোসেন আলীর বলে মুমিনুলের তালুবন্দি হওয়ার আগে তিনি ৩৮ বলে ১০ চার ১ ছক্কায় ৬৫ রান করেন। নাদিফ চৌধুরি ৬ রান করে ফিরলে উইকেটে আসেন অধিনায়ক সাকিব। সামিট প্যাটেলের শিকার হওয়ার আগে তার সংগ্রহ ১১ বলে ‌‌১১ রান।
লঙ্কান লিজেন্ড কুমার সাঙ্গাকারা ২২ বলে ৩ বাউন্ডারিতে ২৮ রান করে ফিরেন। তবে ৭ নম্বরে নেমে ঝড় তোলেন কায়রন পোলার্ড। ইনিংস শেষে তিনি ২৫ বলে ৫ বাউন্ডারি আর ৩ ওভার বাউন্ডারিতে ৫২ রানে অপরাজিত থাকেন। ইনিংসের শেষ বলে আউট হয়ে যান সুনিল নারাইন (০)। ঢাকার রান দাঁড়ায় ৭ উইকেটে ২০১।

সম্পর্কিত খবর