পলাশ-শিমলার ঘনিষ্ঠ ছবি ফাঁস!

পলাশ-শিমলা

পলাশ-শিমলার ঘনিষ্ঠ ছবি ফাঁস!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চট্টগ্রামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ নিজেকে ঢালিউডের চিত্রনায়িকা শিমলার স্বামী দাবি করেছিল। রোববারের ওই ঘটনার পর অভিনেত্রী সিমলা ও পলাশের বেশ কিছু ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বিমানটির পাইলট জানিয়েছেন, ওই যুবক অস্ত্র ঠেকালেও তার কোনো ক্ষতি করতে চাননি। ভালো আচরণই করেছেন।

news24bd.tv

এদিকে বিমানবন্দরের অন্য একটি সূত্র জানিয়েছে, চিত্রনায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়েই নাকি তিনি এই কাণ্ড ঘটিয়েছেন!

তার পরিবারের সূত্রে জানা যায়, নায়িকা শিমলার জন্য পলাশ ছিল পাগল। বাড়িতেও নায়িকা শিমলাকে বিয়ে করবে বলে জানাত। কিন্তু বাড়ির কেউ এ বিয়েতে রাজি ছিল না। নায়িকা শিমলা প্রায়ই সোনারগাঁয়ের দুধঘাটায় পলাশের বাড়িতে আসত।

news24bd.tv

সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক গণমাধ্যমকে বলেছেন, নায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়ে ওই যুবক এ বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন। এ বিষয়ে চিত্রনায়িকা শিমলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।  

এদিকে এই পলাশের ফেসবুক আইডিতে গেলে দেখা যায় তার নাম মাহাদী জাহান লিখা। সেখানে নায়িকা শিমলার সাথে বেশ ঘনিষ্ঠ ছবি দেখা যায়। নায়িকা শিমলাকে একাধিকবার স্ত্রী সম্বোধন করেও পোষ্ট দিয়েছেন নিহত পলাশ।

news24bd.tv

উল্লেখ্য, রোববার বাংলাদেশ বিমানের দুবাইগামী একটি উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা পাইলট-ক্রুদের তাৎক্ষণিক বুদ্ধিমত্তা ও যৌথবাহিনীর অভিযানে ব্যর্থ হয়েছে। রোববার বিকালে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে যাওয়ার পর মধ্যাকাশে এ ঘটনা ঘটে। এরপর অত্যন্ত সুকৌশলে ককপিটের দরজা বন্ধ করে বিমানটিকে শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করেন পাইলট। সেখানে উদ্ধার অভিযানের সময় উড়োজাহাজে থাকা অস্ত্রধারী ছিনতাইকারীকে আহতাবস্থায় আটক করা হয়। পরে তার মৃত্যু ঘটে।

news24bd.tv

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর