চার মাস আগে পলাশকে তালাক দিয়েছি: শিমলা

ছবি সংগৃহীত

চার মাস আগে পলাশকে তালাক দিয়েছি: শিমলা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দুবাইগামী বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজটি ছিনতাই চেষ্টায় নিহত পলাশ আহমেদকে মানসিক সমস্যার কারণে চার মাস আগে তালাক দিয়েছেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা শিমলা। সোমবার একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে তিনি এ তথ্য জানান।

সাক্ষাৎকারে কীভাবে তার সঙ্গে পরিচয়, কবে বিয়ে করেছেন, কেন ডিভোর্স দিয়েছেন এবং এখন তার করণীয় কি, এসব প্রশ্নের জবাবে শিমলা বলেন, ‘২০১৭ সালের ১২ সেপ্টেম্বর আমার সঙ্গে পলাশের পরিচয় হয় পরিচালক রাশেদ পলাশের জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে। আমি পলাশকে একজন প্রডিউসার হিসেবেই জানতাম।

এরপর ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয়। ’

 শিমলা আরও বলেন, ‘মানসিক সমস্যা ছিল এ জন্যই ডিভোর্সটা করেছি। সেটাই মূল কারণ। ’

তিনি বলেন, ‘এখন আমার কি করা উচিত? যেহেতু আমি তাকে ডিভোর্স দিয়ে ফেলেছি গত বছরের নভেম্বর মাসের ৬ তারিখে, চার মাস হলো।

তারপরও কথা থাকে, যেহেতু এতবড় একটি ঘটনা ঘটিয়েছে, সে যেভাবেই ঘটাক না কেন? এটা তো দেশের জন্য শোভনীয় নয়, এমনকি আমার জন্যও। এটা দেশের জন্য অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক। এখানে দেশের স্বার্থের জন্য যদি আমাকে কোথাও ফেস করতে হয়, কোনও প্রশ্নের সম্মুখীন হতে হয়, তাহলে আই অ্যাম রেডি। এখানে আমার কোনও কিছু ঢাকার নেই। ’

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যায় চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী ফ্লাইট ছিনতাইচেষ্টার পর কমান্ডো অপারেশনে প্রাণ হারান মাহি বি জাহান ওরফে পলাশ আহমেদ নামের এক যুবক। তিনি নিজেকে চিত্রনায়িকা শিমলার স্বামী বলে দাবি করেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর