পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, আহত ২

প্রতীকী ছবি

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, আহত ২

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বকুল মিয়া (৩৭) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।  

এ সময় আহত হয়েছে দুই পুলিশ সদস্য। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতার ভুট্টুর ইট ভাটায় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ বকুল মিয়া আদিতমারী উপজেলার তালুক পলাশী গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মাস্টারের ছেলে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক বাদল কুমার মণ্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভোটমারী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ কুখ্যাত মাদক বিক্রেতা বকুল মিয়াকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে শ্রীখাতা এলাকার ভুট্টুর ইট ভাটায় অভিযান চালায় পুলিশ।  

বকুলের সহযোগিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলা চালিয়ে বকুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন উপ-পরিদর্শক এসআই আমিনুল ইসলাম ও কনস্টেবল জাহাঙ্গীর আলম।

পরে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে বকুলের দুই পায়ে লাগে। পরে তাকে গ্রেপ্তার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র দুইটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।  

কালীগঞ্জ থানা ওসি (তদন্ত ) আনোয়ার হোসেন বলেন, মাদক বিক্রেতা বকুল মিয়ার বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর