টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত

বন্দুকযুদ্ধ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টেকনাফে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে টেকনাফের হোয়াইক্যংয়ের বরতলী এলাকায় ও নাজিরপাড়া মগপাড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশ ও বিজিবি বলছে, নিহতরা সবাই মাদক কারবারি।

পুলিশ জানায়, উপজেলার হোয়াইক্যংয়ের বটতলী এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এসময় পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে মাদক কারবারীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে পাচারকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ওই দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাদের টেকনাফ স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া এলাকার আবদুল জলিল প্রকাশ জানে আলমের ছেলে আবদুল হাকিম ডাকাতের ছোট ভাই নজির আহমদ (৪০) ও হোয়াইক্যং নয়াপাড়ার হাজি জাকরিয়ার ছেলে গিয়াস উদ্দিন (৪০)।

পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, চার রাউন্ড কার্তুজ, ২৩টি গুলির খোসা ও ছয় হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এদিকে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, শুক্রবার ভোরে টেকনাফের নাজিরপাড়া মগপাড়া এলাকায় ইয়াবা পাচারের খবর পেয়ে টেকনাফ ২ বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। এসময় বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায় চোরাকারবারীরা। বিজিবিও এসময় পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুটি মরদেহ উদ্ধার করা হয়। তবে লাশ দুটির পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ও একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে বিজিবি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর