চিকিৎসার নামে রোগীকে যৌন হয়রানি, কবিরাজ আটক

প্রতীকী ছবি

চিকিৎসার নামে রোগীকে যৌন হয়রানি, কবিরাজ আটক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মাদারীপুরের রাজৈর উপজেলায় মোহাম্মাদিয়া দাওয়াখানার কবিরাজ হাকীম মো. মোয়াজ্জেম হোসেনের (৫০) বিরুদ্ধে চিকিৎসা নিতে আসা এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে অভিযুক্ত হাকিম মো. মোয়াজ্জেম হোসেনকে পুলিশ আটক করেছে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে রাজৈর উপজেলার পশ্চিম কোদালিয়া বাজিতপুর থেকে নাকের পলিপাস চিকিৎসার জন্য মা তার ৯ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে নিয়ে টেকেরহাট বন্দরের মোহাম্মাদিয়া দাওয়াখানার কবিরাজ হাকীম মো. মোয়াজ্জেম হোসেনের কাছে নিয়ে আসেন।  

এ সময় কবিরাজ ওই মেয়েকে দেখে মেয়ের মাকে বলেন, ''আপনার মেয়েকে জাদু করে নষ্ট করা হয়েছে।

তাই আপনার মেয়েকে ভালো করার জন্য একই উপজেলার আমগ্রাম পীরের বাড়ির মসজিদের মাটি ও গোলাপ জল আনতে হবে। সেই মাটি ও গোলাপজল দিয়ে চিকিৎসা করা হবে। ''

কবিরাজের কথামত ছাত্রীর মা মেয়েকে বসিয়ে রেখে মাটি ও গোলাপজল আনতে আমগ্রাম যায়। এই সুযোগে কবিরাজ হাকীম মো. মোয়াজ্জেম ওই ছাত্রীকে জাপটে ধরেন।

এসময় ছাত্রীর সাথে অশালীন আচরণসহ স্পর্শকাতর স্থানে হাত দেন। পরে এই ঘটনা কাউকে বললে সমস্যা হবে বলে ভয় দেখান।

মাটি ও গোলাপজল নিয়ে মা ফিরে এলে ওই ছাত্রী মাকে বিষয়টি জানায়।

এ নিয়ে কবিরাজের সাথে বাক-বিতণ্ডা হলে স্থানীয়দের মধ্যে জানাজানি হয়। পরে স্থানীয় লোকজন কবিরাজকে মারধর করে পুলিশে সোপর্দ করে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সিরাজুল হক সরদার বলেন, টেকেরহাট বন্দরে মোহাম্মাদিয়া দাওয়াখানার কবিরাজ হাকীম মো. মোয়াজ্জেম হোসেনকে যৌন হয়রানির অভিযোগে আটক করা হয়েছে।

সম্পর্কিত খবর