ব্রাশফায়ারে আহত ১০ জন চট্টগ্রাম সিএমএইচে

সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত ৭

ব্রাশফায়ারে আহত ১০ জন চট্টগ্রাম সিএমএইচে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাঙ্গামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে আহত ১০ জনকে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিকিৎসা দেওয়া হচ্ছে। সোমাবার রাত সাড়ে ১০টার দিকে হেলিকপ্টারে করে তাদের চট্টগ্রাম ক্যান্টনমেন্টে নেওয়া হয় বলে জানান বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মনজুর।

তিনি জানান, সাজেক ইউনিয়নের তিনটি কেন্দ্রে দায়িত্ব পালন শেষে নির্বাচনী কর্মকর্তারা, আনসার ও পুলিশ সদস্যদের নিয়ে বিজিবি প্রহরায় চাঁদের গাড়ি (জিপ) করে বাঘাইছড়ি উপজেলা সদরে ফিরছিলেন। এ সময় তাদের গাড়িতে থাকা নির্বাচন কর্মকর্তাদের ওপর ব্রাশফায়ার করা হলে চালক গাড়ি না থামিয়ে দ্রুতগতিতে গাড়িটি চালিয়ে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

নিহতরা হলেন- প্রিজাইডিং কর্মকর্তা মো. আব্দুল হান্নান (৪৫), সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মো. আমির হোসেন (৪০), আনসার ভিডিবির সদস্য জাহানারা বেগম (৪০), আলা-আমীন (১৭) বিলকিস আক্তার (৩০), মিহির কান্তি দত্ত (৩৫) ও পথচারি মন্টু চাকমা (৩৫)।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। পরে তারা হতাহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বাকি আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর