লে. কর্নেলের মেয়েকে ধর্ষণের দায়ে কর্নেল গ্রেপ্তার

প্রতীকী ছবি

লে. কর্নেলের মেয়েকে ধর্ষণের দায়ে কর্নেল গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের সিমলায় লেফটেন্যান্ট কর্নেলের মেয়েকে ধর্ষণের অভিযোগে এক কর্নেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই অভিযোগে আরও এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, ঘটনার সূত্রপাত গত শনিবার। অভিযুক্ত আর্মি কর্নেল সিমলার গেইটি থিয়েটারে লেফটেন্যান্ট কর্নেলকে তার মেয়েসহ ডিনারের আমন্ত্রণ জানান।

সেই সময়ই কথায় কথায় আর্মি কর্নেলকে মেয়েটি জানায়, তার স্বপ্ন মডেল হওয়া। কিন্তু সেভাবে কোন সুযোগ না মেলায় সে আফসোস প্রকাশ করে আর্মি কর্নেলের কাছে। সেই সময়ই আর্মি কর্নেল তাকে জানান, হোয়াটসঅ্যাপে কিছু ছবি তাকে দিতে। কারণ তার নিজের মেয়ে নাকি মুম্বাইয়ে মডেলিং জগতে রয়েছে।
  

এমন কথায় ২১ বছর বয়সী ওই তরুণী নিজের স্বপ্ন সফল হওয়ার আশা দেখেছিলেন। সেই আশাতেই নিজের বেশ কিছু ছবি ওই আর্মি কর্নেলকে পাঠাতেই ঘটে যায় এই বিপত্তি। গত সোমবার নিজের বাড়িতে মেয়েটিকে ডেকে পাঠায় ওই আর্মি কর্নেল।

এরপর জোর করে মেয়েটিকে মদ্যপান করতে বাধ্য করে তাকে ধর্ষণ করেন। ঘটনার পর মেয়েটিকে কর্নেল হুমকি দেয়, যদি এই ঘটনা প্রকাশ করে, তাহলে তার বাবার চাকরি কেড়ে নিতে পারেন তিনি। কিন্তু এই হুমকির তোয়াক্কা না করে থানায় অভিযোগ দায়ের করেন ওই মেয়ে। খবর কলকাতা টুয়েন্টিফোর।  

সম্পর্কিত খবর