প্রেমিকা ফাঁস দিয়ে, প্রেমিক বিষপাণে আত্মহত্যা!

আত্মহত্যা

প্রেমিকা ফাঁস দিয়ে, প্রেমিক বিষপাণে আত্মহত্যা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পরিবার থেকে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় কুমিল্লার চৌদ্দগ্রামে রিমা আক্তার (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। এ খবর শুনে প্রেমিক রুমনও (১৯) আত্মহত্যা পথ চেছে নিয়েছে।

অল্প সময়ের ব্যবধানে দুটি প্রাণহানির ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পরেছে।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা বলেন, নিহত প্রেমিকা রিমা উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে এবং প্রেমিক রুমন পার্শ্ববর্তী মুন্সিরহাট ইউনিয়নের চাঁনপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী রিমা আক্তারের সঙ্গে কলেজের ছাত্র নোমান ওরফে রুমনের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় প্রেমিকা রিমা রোববার বিকেলে ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি থানায় নিয়ে যায়।

এদিকে প্রেমিকার আত্মহত্যার খবর পেয়ে রোববার রাতেই কুমিল্লা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্রাবাসে বিষপানে আত্মহত্যা করে প্রেমিক রুমন।

ঘটনাটি দুঃখজনক উল্লেখ করে স্থানীয় ইউপি মেম্বার সেলিম মিয়া জানান, রুমন তার প্রেমিকা রুমা আক্তারের মৃত্যুর খবর শুনে শোকাহত হয়ে আত্মহত্যা করেছে।

সদর দক্ষিণ থানা-পুলিশ রুমনের লাশ উদ্ধার করেছে জানিয়ে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা বলেন, রুমা আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর