হাসপাতালে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন স্ত্রী

উদ্ধার ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হচ্ছে

হাসপাতালে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন স্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ১৯ জন নিহত হয়েছেন। এর মধ্যে নয়জনের পরিচয় মিলেছে। নিহতদের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় প্রাণ বাঁচাতে ভবন থেকে পাইপ ও তার বেয়ে নামতে গিয়ে পড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন।

তাদের মধ্যে ৩৫ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্বামীকে খুঁজতে দেখা গেল অ্যানি আক্তার পলি নামের এক নারীকে। বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত স্বামী মির্জা আতিকুর রহমানকে খুঁজে পাচ্ছেন না তিনি। গণমাধ্যম কর্মীদের দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন পলি।

পলি জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ বেশ কয়েকটি হাসপাতালে স্বামীর খোঁজ করেছেন। কিন্তু কোথাও পাচ্ছেন না।

জানা যায়, এফআর টাওয়ারে আগুন লাগার পর বৃহস্পতিবার বেলা একটার দিকে সর্বশেষ স্বামীর সঙ্গে কথা হয় পলির।

ওই সময় তার স্বামী জানান, এফআর টাওয়ারে আগুন লেগেছে। তারপর থেকে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। ওই প্রতিষ্ঠানের অন্যদের সঙ্গে যোগাযোগ করেও স্বামীর খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানান পলি।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে ভবনটির ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এ আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে। ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করে। সেই সঙ্গে বিল্ডিংয়ের ওপর থেকে হেলিকপ্টারে বালু ফেলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। সেখানে তিনটি হেলিকপ্টার আগুন নেভানোর কাজ করে। এছাড়াও ল্যাডার ইউনিট (বহুতল ভবন থেকে উদ্ধারকারী সিঁড়ি) ও মোটরসাইকেল ইউনিটও উদ্ধারকাজে অংশগ্রহণ করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর