নওগাঁয় বাস খাদে পড়ে নিহত ২

সংগৃহীত ছবি

নওগাঁয় বাস খাদে পড়ে নিহত ২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নওগাঁর মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমিতলা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো ২ জন। আজ রবিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দাড়িয়াপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে ও পূবালী ব্যাংক লিমিটেড বগুড়ার সান্তাহার শাখার ক্যাশিয়ার আব্দুর রহিম (৪৫) এবং দুর্ঘটনা কবলিত তিশা বাসের হেলপার ইসমাইল হোসেন (৪৮)।

 

মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, আজ সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে নওগাঁগামী তিশা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁর মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমিতলা নামক স্থানে আসলে বিপরীতগামী অপর বাসকে সাইড দিতে গিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

দুর্ঘটনাকবলিত বাস উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এ ঘটনায় মান্দা থানায় একটি মামলা দায়ের হয়েছে।  

সম্পর্কিত খবর