মালয়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশির নাম

মালয়েশিয়ায় দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করা হচ্ছে

মালয়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশির নাম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মালয়েশিয়ায় বাস খাদে পড়ে ছয় বাংলাদেশিসহ ১০জন নিহত হয়েছে। আহত হয়েছেন ৩৪ জন। রোববার রাতের এ দুর্ঘটনায় নিহত ছয় বাংলাদেশির মধ্যে পাঁচজনের নাম জানিয়েছে মালয়েশিয়ার গণমাধ্যম মালয় দৈনিক বেরিতা হারিয়ান। এছাড়াও আহত বাংলাদেশিদের নামও প্রকাশ করা হয় খবরে।

তারা হলেন মো. রাজীব মুন্সি (২৬), মো. সোহেল (২৪), মুহিন (৩৭), আল আমিন (২৫) ও গোলাম মোস্তফা (২২)। তাদের মরদেহ সেরডং হাসপাতালে রাখা হয়েছে।

আহত বাংলাদেশিরা হলেন- নাজমুল হক (২১), মো. রজিবুল ইসলাম (৪৩), ইমরান হুসাইন (২১), জাহিদ হাসান (২১), শামিম আলি (৩২), মোহাম্মদ ইউনুস (২৭), মো. রাকিব (২৪)।

তাদের মধ্যে প্রথম তিনজনকে সেরডং হাসপাতাল এবং পরের চারজনকে পুত্রজায়া হাসপাতালে নেওয়া হয়।

তাদের মধ্যে ইমরান হুসাইন, জাহিদ হাসান ও মো. রাকিব সামান্য আহত হওয়ায় তাদের চিকিৎসা দিয়ে হাসপাতাল ছাড়ার অনুমতি দেওয়া হয়েছে।

কুয়ালালামপুর ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট জেলার পুলিশ প্রধান জুলকিফি আদমশাহ জানান, রাত ১১টার দিকের এই দুর্ঘটনায় ঘটনাস্থলে আট শ্রমিক এবং বাসচালক নিহত হন। পরে সেরডং এবং পুত্রজায়া হাসপাতালে নেয়ার পর মারা যান আরও দুইজন।

জুলকিফি বলেন, বাসটিতে ৪৩ জন যাত্রী ছিল। তারা মাসকার্গোয় চুক্তিভিত্তিক কাজ করতো। আহতদের সেরডাং, পুত্রজায়া, বানটিং এবং কাজাংয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। এরই মধ্যে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: মালয়েশিয়ায় বাস খাদে, ৬ বাংলাদেশি নিহত

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর