ফেনীর পর লালমনিরহাটেও কেরোসিন ঢেলে হত্যা

কেরোসিন ঢেলে হত্যা

ফেনীর পর লালমনিরহাটেও কেরোসিন ঢেলে হত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

লালমনিরহাটের পাটগ্রামে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ গৃহবধূ রোজিনা বেগমের (২০) মৃত্যু হয়েছে। দগ্ধ হওয়ার পাঁচদিন পর শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মৃত রোজিনা বেগম নীলফামারীর জলঢাকা এলাকার ওসমান আলীর মেয়ে।

এ ঘটনায় স্বামী আব্দুল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি উপজেলার নিউ পূর্বপাড়া এলাকার মোমিন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাতে রোজিনা তার স্বামীকে জানায় যে, বাড়িতে কয়েকজন নিকটাত্মীয় আসবেন। এ কথা শুনে মোবাইলে রোজিনাকে গালাগালি করেন স্বামী। ঘণ্টাখানেক পর বাড়িতে এসে রোজিনার চুলের মুঠি ধরে মারধর শুরু করেন।

একপর্যায়ে ঘরের ভেতর থেকে কেরোসিন এনে রোজিনার শরীরে ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুনে রোজিনার গলাসহ শরীরের বেশকিছু অংশ পুড়ে যায়। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে আব্দুল্লাহ পালানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন।

এ ঘটনায় রোজিনাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরদিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী বলেন, ওই গৃহবধূর স্বামীকে ওইদিনই আটক করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার ঘটনার রেশ কাটতে সা কাটতে পাটগ্রামের এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে। তারা ঘাতক আব্দুল্লাহর কঠিন শাস্তি দাবি করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর