মুখে গামছা পেঁচিয়ে কিশোরীকে ধর্ষণ, ইমাম গ্রেপ্তার

গ্রেপ্তার মসজিদের ইমাম মাহফুজুর রহমান

মুখে গামছা পেঁচিয়ে কিশোরীকে ধর্ষণ, ইমাম গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কুমিল্লার দেবিদ্বারে মুখে গামছা পেঁচিয়ে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান (২১) নামে মসজিদের এক ইমামকে গ্রেপ্তার করা হয়েছে।

পরে পুলিশের প্রাথমিক জিজ্ঞাবাদে মাহফুজ ধর্ষণের কথা স্বীকার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার।

তিনি জানান, অভিযুক্ত ইমাম ওই কিশোরীকে রাস্তা থেকে ফুসলিয়ে শুক্রবার উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে 'ইমামের ঘরে' নিয়ে যান।

পরে গামছা দিয়ে মুখ পেঁচিয়ে কিশোরীকে ধর্ষণ করেন। বর্তমানে ওই কিশোরী দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্ত মসজিদের ইমাম দেবিদ্বার উপজেলার ভিরাল্লা গ্রামের মো. সাইদুল ইসলামের ছেলে।

তিনি দেবিদ্বার থানার ছোট শালঘর দক্ষিণ পাড়ার একটি মসজিদের ইমামের দায়িত্ব পালন করছিলেন।

এ ঘটনায় ওই কিশোরীর ভ্যান চালক বাবা অভিযুক্ত মো. মাহফুজুর রহমানকে আসামি করে দেবিদ্বার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

কিশোরীর বাবা বলেন, ওই ইমাম প্রায় আমার মেয়েকে কুপ্রস্তাব দিত। ঘটনার দিন সকালে বাড়িতে যাওয়ার পথে ওই ইমাম রাস্তা থেকে ডেকে মসজিদের পূর্ব পাশে থাকার রুমে নিয়ে গিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে।

নির্যাতিতা কিশোরীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় থেকে পড়া শেষ করে বর্তমানে আর লেখাপড়া করে না। সে বাড়িতেই থাকে। পরে ওই কিশোরী বাড়ি যেয়ে তার মায়ের কাছে গোপানাঙ্গে রক্তপাতের কথা বললে তিনি মেয়ের বাবাকে জানান। পরে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য আলম হাজারী বলেন, অভিযুক্ত ইমাম ঘটনার সত্যতা স্বীকার করেন। পরে দেবিদ্বার থানা-পুলিশকে জানালে পুলিশ অভিযুক্ত ইমামকে গ্রেপ্তার করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর