আমি কিন্তু যৌন হয়রানির শিকার হইনি : সানি লিওন

সানি লিওন। -ফাইল ছবি

আমি কিন্তু যৌন হয়রানির শিকার হইনি : সানি লিওন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হলিউড ও বলিউডের রাঘব বোয়ালদের বিরুদ্ধে যখন একের পর এক যৌন হয়রানির অভিযোগ উঠছে, ঠিক তখনই বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন বলছেন, বি টাউনে তাকে কখনও যৌন হয়রানির শিকার হতে হয়নি।

শুধু তাই নয়, গত পাঁচ বছরে তার কাছে বলিউড থেকে কোনো যৌন হয়রানিসূচক ইঙ্গিতও আসেনি বলে দাবি করেন বলিউডের আইটেম গানের শীর্ষ এই নায়িকা।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি বলেন, তার স্বামী ড্যানিয়েল তাকে সারাক্ষণ আগলে রাখেন। তাই বলিউডে তাকে কখনো যৌন হয়রানির মত বাজে অবস্থায় পড়তে হয়নি।

হার্ভে ওয়েইনস্টেইন স্ক্যান্ডালের ঘটনা দিয়ে যৌন হয়রানির বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। এরপর একের পর এক যৌন হয়রানির ঘটনা সামনে আসতে থাকে।  

সানি আরও বলেন, 'স্রষ্টার কাছে ধন্যবাদ যে আমাকে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি। ' তবে অনেককেই এ ধরনের পরিস্থিতিতে পড়তে দেখেছেন বলেও জানান তিনি।

তবে সানির এমন মন্তব্যে হাসির হিড়িক পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ফেসবুক-ট্যুইটারে আপত্তিকর মন্তব্য করছেন। কেউ আবার কৌতুক করে লিখেছেন, পুরুষরাই সানিকে দেখলে ভয়ে দূরে থাকে। সেখানে তাকে যৌন হয়রানি করবে কে?

প্রসঙ্গত, একসময়ের পর্নজগতের অন্যতম তারকা সানি লিওন এখন বলিউডে পাকা আসন গেড়েছেন। মুছে ফেলতে চান তার পুরনো সেই অধ্যায়। প্রথমে তাকে বলিউডের অনেকে গ্রহণ করতে না চাইলেও যোগ্যতা দিয়ে নিজেই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন সানি।

সম্পর্কিত খবর