গণধর্ষণ মামলার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

গণধর্ষণ মামলার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি।

টাঙ্গাইলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ মামলার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে টাঙ্গাইল শহরের নিরালা মোড় শহীদ মিনার প্রাঙ্গনে টাঙ্গাইল সংগ্রহশালা, মোনালিসা উইমেন্স স্পোর্টস একাডেমি, সম্মিলিত সামাজিক আন্দোলন ও শিকড় এই মানববন্ধনের আয়োজন করে।  

মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল সংগ্রহশালার সচিব মির্জা মাসুদ রুবল, মোনালিসা উইমেন্স স্পোর্টস একাডেমি পরিচালক কামরুনাহার খান মুন্নি, শিক্ষক নেত্রী মরিয়ম মিলন বিটিভির টাঙ্গাইল প্রতিনিধি জে সাহা জয় ও বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীরা।  
এ সময় বক্তারা বলেন, আমরা এই ঘটনার প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনায় জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

সমাজে ঘটে যাওয়া খুন ও ধর্ষণের সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিত করে সমাজে দৃষ্টান্ত স্থাপনের দাবি করেন।

উল্লেখ্য, ১২ এপ্রিল শুক্রবার রাত ৯টার দিকে কালিহাতী থেকে স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নুতন বাসটার্মিনাল এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের ঘেরাও করে। পরে তাদের দুইজনকে বাসটার্মিনাল এলাকার ডিসি লেক পারে নিয়ে যায় এবং স্বামীকে আটকে রেখে প্রথম দফায় তিনজনে গণধর্ষণ করে। পরে তার স্বামীকে মারধর করে তাড়িয়ে দেয়।

স্ত্রীকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করে। তৃতীয় দফায় একটি রুমে নিয়ে ধর্ষণ করে। তার স্বামী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার এবং ঘটনায় জড়িত থাকায় ছয় জনকে আটক করে।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর