ফেসবুকে প্রেম, ইন্দোনেশিয়ার তরুণী বাংলাদেশে  

ইমরান ও নিকি উল ফিয়া। সংগৃহীত ছবি

ফেসবুকে প্রেম, ইন্দোনেশিয়ার তরুণী বাংলাদেশে  

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফেসবুকে বন্ধুত্ব। মেসেঞ্জারে চ্যাটিং। বছর গড়াতে প্রেম। সেই প্রেমের টানে ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশের পটুয়াখালীর বাউফলে চলে এসেছেন নিকি উল ফিয়া (২০) নামের এক তরুণী।

উঠেছেন ভালবাসার মানুষ ইমরান হোসেনের (২২) বাড়িতে।

ইমরান হোসেন বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামের বাবুর্চি বাড়ির মো. দেলোয়ার হোসেনের ছেলে। তিনি পটুয়াখালী সরকারি কলেজের উদ্ভিদবিজ্ঞান বিষয়ের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র।

গত শুক্রবার রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভালবাসার মানুষটিকে দাশপাড়া গ্রামে নিজের বাড়িতে নিয়ে যান ইমরান।

ইন্দোনেশিয়ার সুরা বায়া বিভাগের জাওয়া গ্রামের ইউ লি আন থোর মেয়ে নিকি উল ফিয়া মুসলিম পরিবারের সন্তান। তিনি পেশায় শিক্ষিকা।

ইমরান জানান, বছরখানেক আগে ফেসবুকে নিকির সঙ্গে তার পরিচয়। নিকির আগ্রহের কারনে তাকে বাংলাদেশ, এদেশের সংস্কৃতি ও নিজের পরিবার সম্পর্কে জানান ইমরান। সবকিছু জানার পর ইমরানকে বিয়ে করার সিদ্ধান্ত নেন নিকি। আপত্তি ছিল না ইমরানেরও। এরপরই নিকি উল ফিয়া গত শুক্রবার উড়োজাহাজে করে বাংলাদেশে আসেন।

বাংলাদেশে এসে ও ইমরানকে পেয়ে উচ্ছ্বসিত নিকি উল ফিয়া। তিনি বলেন, বাবা-মাকে জানিয়েই তিনি বাংলাদেশে এসেছেন। ইমরানের পরিবারের সদস্যদের ভালোবাসায় তিনি মুগ্ধ। ইমরানকে তিনি বিয়ে করতে চান।

এদিকে নিকি উল ফিয়া চাইলে তার সঙ্গে ছেলের বিয়ে দিতে কোন আপত্তি নেই বলে জানিয়েছেন ইমরানের বাবা দেলোয়ার হোসেনও।