বগুড়ায় নবদম্পতির আত্মহত্যা

ম্যাপ

বগুড়ায় নবদম্পতির আত্মহত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রেম করে বিয়ে করার ৬ মাস পরও পরিবার মেনে না নেওয়ায় অবশেষে আত্মহত্যার পথ বেছে নিল এক নব-দম্পতি। বগুড়ার নন্দীগ্রামে ট্যাবলেট সেবন করে তারা আত্মহত্যা করেছে।  তারা হলো- রিমন (২০) ও মিম (১৮)।   উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার বিকেলে ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায়পুর কুস্তা বেতগাড়ি গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম রিমন ও বগুড়া সদরের নারুলী এলাকার গোলাম রব্বানীর মেয়ে রাজিয়া আকতার মিমের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুই পরিবারের  অজান্তে ৬ মাস পূর্বে পালিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তারা। এরপরে বিয়ের বিষয়টি দুই পরিবারকে অবগত করে নব-দম্পতি।  

স্থানীয়রা জানিয়েছে, বিয়ের পর থেকেই দুই পরিবারের চাপের মুখে ছিল নব-দম্পতি।

দুই পরিবার প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় হাটকড়ই চকপাড়া এলাকার বুলু মিয়ার ছেলে রাজু আহমেদের (রিমনের দুলাভাই) বাড়িতে নব-দম্পতি আশ্রয় নেয়। এমতাবস্থায় পরিবার থেকে প্রেমিক রিমনের উপর চাপ সৃষ্টি করা হয়। একপর্যায়ে শনিবার রাতে দুলাভাই রাজু আহমেদের বাড়িতে সবার অজান্তে নব-দম্পতি ঘুমের ট্যাবলেট খায়।

বিষয়টি টের পেয়ে স্থানীয়রা নব-দম্পতিকে উদ্ধার করে বগুড়া হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, পরিবারের চাপেই নব-দম্পতি আত্মহত্যার পথ বেঁছে নেয়। নিহত দম্পতির দাফন সম্পন্ন করেছে তাদের পরিবার।

সম্পর্কিত খবর