শিশু ধর্ষণে এবার অভিযুক্ত ১৪ বছরের কিশোর

প্রতীকী ছবি

শিশু ধর্ষণে এবার অভিযুক্ত ১৪ বছরের কিশোর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শিশু ধর্ষণে এবার অভিযুক্ত ১৪ বছরের কিশোর। রতন আলী শেখ নামে ওই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনা ঘটেছে নাটোরের গুরুদাসপুরে।  শিশুটি বর্তমানে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জানা গেছে, সোমবার দুপুরে ৫ টাকার লোভ দেখিয়ে ৬ বছরের ওই শিশুকণ্যাকে ধর্ষণ করে প্রতিবেশী রতন আলী শেখ। ওইদিন বিকেলে শিশুটির পিতা নাজমুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় তার বিরুদ্ধে শিশু ধর্ষণ মামলা দায়ের করে। আজ দুপুরে রতনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের প্রত্যন্ত পুরুলিয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে রতন ওই শিশুকণ্যাকে তার সাথে ঘুরতে গেলে ৫ টাকা দিবে বলে জানায়।

৫ টাকা পাবার আশায় শিশুটি রতনের সাথে ঘুরতে থাকে। বেড়ানোর এক পর্যায়ে শিশুটিকে বাড়ির পাশে রহিদুলের পানের বরজে নিয়ে যায় রতন। সেখানে তাকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। শিশুটির মা-বাবা তার মেয়ের ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, প্রাথমিক তদন্তে শিশুটিকে ধর্ষণের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। আসামি রতনকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে।

সম্পর্কিত খবর