যা ভেবেছিলাম তার বিপরীত হলো : বর্ষা

অপুর কোলে বর্ষার ছেলে, বর্ষার কোলে অপুর

যা ভেবেছিলাম তার বিপরীত হলো : বর্ষা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢালিউডের আলোচিত জুটি শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ার খবর এখন 'টক অব দ্য কান্ট্রি'। বিষয়টিতে মর্মাহত সিনেমাপ্রেমীরা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে তুমুল সমালোচনা। তাতে যোগ দিয়েছেন রুপালি পর্দার মানুষেরাও।

শাকিব-অপুর তালাকের খবরে মর্মাহত ঢাকাই সিনেমার আরেক আলোচিত অভিনেত্রী বর্ষা। এ নিয়ে তিনি ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন।

বর্ষা নিজের ফেসবুকে লিখেছেন- 'আমি একটু মর্মাহত হলাম শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা।

ভেবেছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছিল, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো। '

শাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের নিকট ডির্ভোস লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসারকে ভেঙে দিল। এতদিনের ভালোবাসার সম্পর্ককে এত সহজেই ছিন্ন করে দিল, যা আসলেই মেনে নেওয়া কষ্টকর। বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য, কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিল।

শাকিবের উপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিল। কিন্তু সব কিছু সে নিমেষেই শেষ করে দিল তালাকনামা পাঠিয়ে।

আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি আছি, সাধারণ মানুষ তাদের আদর্শ মানেন। আর সেই আদর্শের আমরা যদি কিছুদিন পর পর এ রকম অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কী শিখবে? কী ফলো করবে। আমাদের মত সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দাম্পত্য জীবন অনুসরণ করা। কারণ তারা একেকজন কিংবদন্তী হয়েও তাদের সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গেছেন। আমি আশা করি শাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে সব কিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে। '

(অভিনেত্রীর ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

সম্পর্কিত খবর