১৩ ডিসেম্বর , বুধবার, ২০১৭

শিরোনাম

> বিনোদন

 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৬ ডিসেম্বর , বুধবার, ২০১৭ ১৬:০৪:১০

সাড়ে তিন ফুট মডেলের আধিপত্য!


সাড়ে তিন ফুট মডেলের আধিপত্য!



উচ্চতায় তিনি সাধারণ মানুষদের মতো নন। বলা যায় গড়পরতা উচ্চতার অর্ধেক তিনি। 'খুঁত' বলতে ওইটুকুই। কিন্তু সেই 'খুঁত'ই এখন তার শক্তি। এখানেই তিনি আলাদা অন্যদের চেয়ে। মাত্র ৩ ফুট ৪ ইঞ্চি উচ্চতা নিয়েও তাই মডেলিং দুনিয়া কাঁপাচ্ছেন ড্রু প্রেস্টা।

যুক্তরাষ্ট্রের রেনো শহরে বসবাসকারী ২১ বছর বয়সী ড্রু প্রেস্টা এখন লস অ্যাঞ্জেলসের উদীয়মান নারী মডেল। ক্যারিয়ারের শুরুর দিকে তাকে এই অল্প উচ্চতার জন্য ভীষণ রকমের বেগ পেতে হয়েছে। শুনতে হয়েছে নানা কটুকথা। এমনকি তার নিজের শহর রেনোতেও ছিল নানা প্রতিবন্ধকতা। ছোটবেলা থেকেই মানুষ তাকে হেয় করে বিভিন্ন হাস্যকর নামে ডাকত।  

মাত্র ৩ ফুট উচ্চতার কারণে তিনি পদে পদে অপমানিত হয়েছেন মানুষের কাছে। 

ড্রু নামের এই তরুণী জন্ম থেকেই বামন। এমনকি তার পরিবারের ইতিহাসে ড্রু ছাড়া আর কোনো বামন সন্তান জন্ম নেয়নি। তবে সমাজের সব কটুক্তিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ড্রু তার স্নাতক ডিগ্রি শেষ করেই চলে এলেন লস অ্যাঞ্জেলসে, আর যোগ দিলেন মডেলিংয়ে। বিকিনি ফটোশ্যুট থেকে শুরু করে মডেলিংয়ের জন্য যা যা দরকার সবই করছেন ড্রু। সবাইকে দেখিয়ে দিতে চান শারীরিক অক্ষমতা সামনে এগিয়ে যাবার ক্ষেত্রে কোন বাধা নয়। মনের শক্তিই আসল শক্তি। আর সেই পথে অনেকটাই এগিয়ে গেছেন ড্রু। এরইমধ্যে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তিনি বিজ্ঞাপনের জন্য ডাক পেতে শুরু করেছেন।

লাইট ক্যমেরার আর সাজসজ্জার মধ্য দিয়ে একদিন ঠিকই পৌঁছে যাবেন তার স্বপ্নের দিকে- এমনটাই বিশ্বাস ড্রু প্রেস্টার। তবে এ ব্যাপারে ড্রুয়ের পরিবার তাকে যথেষ্ট সাহায্য করছে বলেও জানিয়েছেন ড্রু প্রেস্টা।