ডিজিটাল কায়দায় স্বামীকে মা হওয়ার ইচ্ছা জানালেন অভিনেত্রী!

অনিতা হাসনান্দানি

ডিজিটাল কায়দায় স্বামীকে মা হওয়ার ইচ্ছা জানালেন অভিনেত্রী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড দুনিয়ার অন্যতম নজরকাড়া জুটি অনিতা হাসনান্দানি এবং রোহিত রেড্ডি। চার বছর আগে রোহিত রেড্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অনিতা। সবার মতে সুখী দাম্পত্য জীবনের অন্যতম উদাহরণ এই জুটি। আর সেই অনিতা মা হওয়ার ইচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

এ নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

অনেকে অনিতার এই চাওয়াকে স্বাগত জানালেও অযাচিত গুঞ্জনও পিছু নিয়েছে তার। অনেকেই এর প্রেক্ষিতে সন্দেহ প্রকাশ করেছেন যে, অনিতার সঙ্গে রোহিতের সম্পর্ক বোধহয় ভাল যাচ্ছে না। তা না হলে এমন ইচ্ছার কথা যা বেডরুমে ঘনিষ্ঠ আলোচনায় জায়গা পাওয়ার কথা, সেটা সোশ্যাল মিডিয়ায় কেন?

সম্প্রতি  ‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনান্দানি ইনস্টাগ্রামে লেখেন ‘মা হতে চাই!’ ইনস্টগ্রামে ভাইপোর ছবি পোস্ট করে স্বামীকে ট্যাগ করেন অনিতা।

সেই ছবির ক্যাপশনেই অভিনেত্রী তাঁর ইচ্ছার কথা জানান। এরপরই শুরু হয় নানা গুঞ্জন। কেউ ধরে নিয়েছেন অনিতা সম্ভবত গর্ভবতী। আর এভাবেই সেটা সবাইকে কৌশলে জানালেন তিনি। আবার অনেকে ধারণা করছেন, অনিতার মা হওয়ার ইচ্ছায় বোধহয় রোহিতের সায় নেই। আর তাই নিজের ভাইপোর ছবি দিয়ে সবার সামনে নিজের ইচ্ছাটাকে তুলে ধরে বিষয়টা আলোচনায় আনলেন এ অভিনেত্রী।

কয়েকমাস আগেই অনিতার গর্ভবতী হওয়ার কথা বাতাসে ভেসে বেড়াচ্ছিল। কিন্তু সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তারা জানিয়ে দিয়েছিলেন যে, এটি একেবারেই মিথ্যা। অবশেষে এবার প্রকাশ্যে মা হওয়ার কথা জানালেন অনিতা। তবে এ নিয়ে রোহিত-অনিতা সরাসরি আর কোন মন্তব্য করেননি। ধারণা করা হচ্ছে সহসাই এ ব্যাপারে নতুন কোন খবর সামনে আসতে যাচ্ছে।

সম্পর্কিত খবর