বিয়েবাড়িতে পরিচয়, অতঃপর বেড়াতে নিয়ে গৃহবধূকে ধর্ষণ

প্রতীকী ছবি

বিয়েবাড়িতে পরিচয়, অতঃপর বেড়াতে নিয়ে গৃহবধূকে ধর্ষণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়ার সারিয়াকান্দিতে প্রেমের ফাঁদে ফেলে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এই মামলায় থানা পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। গত রবিবার বিকালে সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের পাকুরিয়া চরে এ ঘটনা ঘটে।

মামলা ও স্থাণীয় সূত্রে জানা গেছে, একটি বিয়ের অনুষ্ঠানে বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের চকবেড়া নয়াপাড়া গ্রামের আব্দুল মোমিন মন্ডলের স্ত্রীর (২৫) সাথে পরিচয় হয় সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের আ. কাদের মোল্লার ছেলে আপেল মিয়ার (২৫)।

এক পর্যায়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত রবিবার সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদে কাজের কথা বলে গৃহবধূ নিজ বাড়ি থেকে বের হয়ে আপেলের সঙ্গে বেড়াতে যায়। আপেল ওই গৃহবধূকে যমুনা নদীর চরে বেড়াতে নিয়ে গিয়ে 'ধর্ষণ' করে। পরে আপেল ওই গৃহবধূকে নিয়ে বাড়ি ফেরার জন্য রওনা হলে পথে সন্দেহ হওয়ায় পুলিশ তাদের আটক করে।
পুলিশের প্রশ্নের মুখে গৃহবধূ জানায়, আপেল তাকে বেড়াতে নিয়ে ধর্ষণ করেছে।

বগুড়ার সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ওই গৃহবধূ মামলা দায়ের করেছে। এই মামলায় এখন পর্যন্ত জড়িত থাকার ঘটনায় সারিয়াকান্দি থানার নারচী গ্রামের কাদের মোল্লার ছেলে আপেল মিয়া (২৫), একই গ্রামের মুকুল প্রামাণিকের ছেলে সোহাগ (১৮), পৌর এলাকার কালিতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে ইমরান আলী (২২) ও বাগবেড় গ্রামের এলাহী ফকিরের ছেলে শামীম ওরফে শুকুর আলী (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে।

সম্পর্কিত খবর