ভাড়া না দেওয়ায় মল্লিকাকে বাড়ি থেকে উচ্ছেদ!

ফাইল ছবি

ভাড়া না দেওয়ায় মল্লিকাকে বাড়ি থেকে উচ্ছেদ!

অস্বীকার করলেন অভিনেত্রী
নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের তালিকায় সামনের সারিতে রয়েছে মল্লিকা শেরাওয়াতের নাম। মার্ডার ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে উপস্থিত হয়ে দর্শকের দৃষ্টি কাড়েন এ অভিনেত্রী। 'ডার্টি পলিটিক্স' ছবিতেও মল্লিকার 'বোল্ড' উপস্থিতি সিনেমা হলে দর্শকের করতালি আদায় করেছে। অভিনয় করেছেন হিন্দি, ইংরেজি ও চাইনিজ ভাষার ছবিতে।

সময়ের ব্যবধানে এখন রূপালি পর্দায় তার উপস্থিতি তেমন দেখা যায় না। ফ্রান্সের এক রিয়েল এস্টেট ব্যবসায়ীকে বিয়ে করে সেখানকার বাসিন্দা হয়েছেন ৪১ বছরের মল্লিকা। আর্থিকভাবে দু'জনই সুপ্রতিষ্ঠিত। তবে খবর হচ্ছে, এ দম্পতি নাকি দীর্ঘদিন ধরে ফ্রান্সে বাড়িভাড়া পরিশোধ করছেন না।
আর এজন্য অভিনেত্রী ও তার স্বামীকে বাড়ি থেকে উচ্ছেদ করতে ফ্রান্সের আদালতে অভিযোগ দায়ের করেছেন বাড়িওয়ালা।

news24bd.tv

এ নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশ হলে প্রতিবাদ জানিয়েছেন মল্লিকা। অভিযোগের বিষয়টি অস্বীকার করে এক ট্যুইটে মল্লিকা বলেন, ''কিছু মিডিয়া মনে করছে প্যারিসে আমার অ্যাপার্টমেন্ট আছে। এটা মোটেও সত্য নয়। যদি কেউ আমাকে এমন কিছু দান করেন তাহলে দয়া করে ঠিকানাটা দিন। ''

এদিকে মল্লিকার এমন ট্যুইটে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে লিখেছে, মল্লিকার এ বক্তব্যে স্পষ্ট নয় তিনি কী বলতে চাইছেন। তার নিজের কোন ফ্লাট নেই, নাকি তিনি কোন ফ্লাট ভাড়া নেননি তা মল্লিকার ট্যুইটে স্পষ্ট নয়।

ফ্রান্সটিভিইনফো এবং বিবিসি তাদের প্রতিবেদনে জানিয়েছে, মল্লিকা ও তার বয়ফ্রেন্ড সিরিল অক্সেনফ্যানসের কাছে বাড়িভাড়া বাবদ পাওনা প্রায় ৬৪ লাখ রুপি। প্যারিসের একটি আদালতে এ বিষয়ে শুনানি হবে।

বাড়িওয়ালা জানিয়েছেন, মল্লিকা ও তার স্বামী টাকা থাকা সত্ত্বেও বাড়িভাড়া পরিশোধ করছেন না। এ অবস্থায় তিনি মল্লিকা ও তার স্বামীকে উচ্ছেদের পাশাপাশি বাড়িভাড়া আদায়ে তাদের আসবাবপত্র আটক করার আবেদন করেছেন।

এদিকে মল্লিকা অ্যাপার্টমেন্ট থাকা ও বাড়িভাড়া বকেয়ার বিষয়টি অস্বীকার করলেও এনডিটিভি'র খবরে বলা হয়েছে, যে অ্যাপার্টমেন্ট থেকে স্বামীসহ মল্লিকাকে উচ্ছেদ করা হবে বলে মনে করা হচ্ছে, ওই এলাকাতেই গতবছর ডাকাতের কবলে পড়েন এ দম্পতি। ফ্রান্সটিভিইনফো এবং বিবিসি'র প্রতিবেদনে ধারণা করা হচ্ছে ওই ডাকাতির কারণেই এ দম্পতি ভাড়া পরিশোধ করেনি এতদিন। কারণ, ওই ডাকাতির ঘটনার পর মল্লিকার এক আইনজীবী বলেছিলেন, 'মল্লিকা ও সিরিল এই মুহূর্তে সাময়িক আর্থিক সংকটে আছেন। '

প্রসঙ্গত, মল্লিকা কয়েক বছর ধরেই প্যারিসে বসবাস করছে। এমনকি কান চলচ্চিত্র উৎসবে সে এখন নিয়মিত মুখ। স্বামী ফ্রান্সের রিয়েল এস্টেট ব্যবসায়ী সিরিল অক্সেনফ্যানস। অনেকদিন ধরে প্রেম করার পর মল্লিকা গোপনে বিয়ে করেন তাকে। গত বছর মল্লিকা তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে সিরিল ও তার বেশ কিছু রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেন এবং তার প্রেম জীবনের নানা বিষয় শেয়ার করেন।  একটির ছবির ক্যাপশন মল্লিকা লিখেন, ‘প্রেমে পড়া খুবই সুন্দর একটা অনুভূতি, তুমি যাকে ভালোবাস যদি সেও তোমাকে ভালোবাসে। ’

এরপরই তাদের সম্পর্কের বিষয়টি সবার সামনে আসে। যদিও আগে থেকেই এ নিয়ে গুঞ্জন ছিল।

সম্পর্কিত খবর