বিয়েতে বিরুশকাকে যা দিলেন মোদি

সংগৃহীত ছবি

বিয়েতে বিরুশকাকে যা দিলেন মোদি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিবাহোত্তর সংবর্ধনা হয়ে গেল গতকাল বৃহস্পতিবার। আর এ অনুষ্ঠানে দিল্লিতে যেন বসেছিল চাঁদের হাট। আর এতে সবচেয়ে বড় উপহারটিই পেলেন তারকা দম্পতি। আর তা হলো স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতি।

এদিন বিরুশকার বিয়ের রিসেপশনে উপস্থিত হয়ে নরেন্দ্র মোদি নবদম্পতির হাতে তুলে দেন মূল্যবান উপহার। আর তা হলো দুইটি লাল গোলাপ। উপহার হিসেবে এখনো যে ফুলেরই রাজত্ব চলছে তা যেন আবারও মনে করিয়ে দিলেন ভারতের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর উপস্থিতি ও তার কাছ থেকে এমন উপহার পেয়ে উচ্ছ্বাসের সীমা ছিল না বিরুশকা দম্পতির।

নিজ হাতে বিরাট-আনুশকাকে উপহার তুলে দিয়েছেন মোদি। তাদের সঙ্গে কিছুক্ষণ ধরে আলাপচারিতায়ও মেতেছিলেন। পরে বিরুশকা জুটির সঙ্গে ছবিও তোলেন ভারতের প্রধানমন্ত্রী।

গত ১১ ডিসেম্বর ইতালিতে গিয়ে জাকজমকভাবে বিয়ে করছেন ভারতের বর্তমান সময়ের তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বিদেশের মাটিতে বিয়ে করার কারণে দেশের মানুষ সেই আনন্দ থেকে বঞ্চিত হয়। আর সেটা পূরণ করতেই দেশের মাটিতে করলেন রিসেপশন পার্টি।  
 
বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সশরীরে গিয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

বৃহস্পতিবার সংবর্ধনা অনুষ্ঠানে লাল রঙের বেনারশি শাড়ি পরেন আনুশকা। হাতে চুড়ি, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর। বিরাট পরেছিলেন কালো সিল্কের জামা আর শাল।

আগামী ২৬ ডিসেম্বর ক্রিকেট অঙ্গনের শুভানুধ্যায়ী ও সহকর্মীদের উদ্দেশ্যে মুম্বাইতে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করার কথা রয়েছে তাদের।

সম্পর্কিত খবর