মহিউদ্দিনের দুই সন্তানের অভিভাবক এখন প্রধানমন্ত্রী

সংগৃহীত ছবি

মহিউদ্দিনের দুই সন্তানের অভিভাবক এখন প্রধানমন্ত্রী

পদদলনে নিহত প্রত্যেকের পরিবার পেল ৫ লাখ টাকা
নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলের বাসায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বিকেল ৪টায় সাবেক মেয়রের বাসায় পৌঁছেন তিনি। এসময় প্রয়াত মহিউদ্দিনের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জানান প্রধানমন্ত্রী। একইসঙ্গে তিনিই এখন থেকে প্রয়াত আওয়ামী লীগ নেতার ছোট দুই সন্তানের অভিভাবক বলে জানান।

এদিকে মহিউদ্দিনের কুলখানিতে পদদলিত হয়ে নিহত প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহিউদ্দিনের বাসায় অবস্থানকালে তিনি স্বজন হারানো পরিবারগুলোর হাতে টাকা তুলে দেন এবং তাদের শান্তনা দেন।

মহিউদ্দিন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী প্রায় ৩৫ মিনিট অবস্থান করেন।

মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী নগর মহিলা লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন ছোট দুই সন্ত্রানকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়ে বলেন, আপনিই এদের অভিভাবক।

তখন প্রধানমন্ত্রী বলেন, 'হ্যাঁ আমি তাদের অভিভাবক। '

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, ড.হাসান মাহমুদ, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিউদ্দিন চৌধুরীর ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী প্রমুখ।

সম্পর্কিত খবর