সত্যিই আফ্রিদির প্রেমে পড়েছেন জেরিন!

সত্যিই আফ্রিদির প্রেমে পড়েছেন জেরিন!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সত্যিই আফ্রিদির প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী জেরিন খান! সোশ্যাল মিডিয়ায় তো সেই গুঞ্জনই এখন ডালপালা মেলছে। ভারতের কয়েকটি গণমাধ্যমও সেই খবরই জানাচ্ছে। যদিও সবকিছুই ধারণাপ্রসূত, তবে বলিউড অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেটারদের প্রেমের ঘটনা যে নতুন নয় তা তো সবারই জানা। যদিও পুরো বিষয়টি অস্বীকার করেছেন জেরিন খান।

মূলত, ভারতীয় গণমাধ্যম যে খবর প্রকাশ করেছে তার পেছনের কারণ সোশ্যাল মিডিয়ায় জেরিন-আফ্রিদিকে নিয়ে হৈ চৈ। আর সেটা হওয়ার পেছনে কারণও রয়েছে। ক'দিন আগেই তো গেল বিরাট-আনুশকার বিয়ে। ক্রিকেটারদের সঙ্গে ঘর বেঁধেছেন আরও অনেক বলিউড অভিনেত্রী।

তাই জেরিন যতই অস্বীকার করুক, তার সঙ্গে আফ্রিদিকে জড়িয়ে গুঞ্জন বেড়েই চলেছে। এর আগেও অনেক ক্রিকেটার ও অভিনেত্রী প্রেমের খবর গোপন করেছেন। পরে ঠিকই থলের বিড়াল বেরিয়ে এসেছে। অবশ্য জেরিনের বিষয়টা ভারতের ভৌগলিক সীমা ছাড়িয়ে পাকিস্তানে গিয়ে ঠেঁকেছে। এক্ষেত্রেও উদাহরণ হিসেবে রয়েছেন শোয়েব মালিক ও সানিয়া মির্জা। সুতরাং, এ গুঞ্জন এখনই থামছে না তা বলাই যায়।

ভারতীয় কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, কিছু দিন আগে শারজায় যে জমজমাট টি-টেন লিগ বসে সেখানে অংশ নেন শহীদ আফ্রিদি। পাকিস্তানি তারকা যে দলের হয়ে খেলছিলেন, সেই দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আবার জারিন খান! আর সেখানে জেরিন খান আফ্রিদির প্রেমে পড়ে যান। এর পেছনে যুক্তি সূত্র হিসেবে তুলে ধরা হয় সোশ্যাল মিডিয়ায় আফ্রিদির সঙ্গে জেরিন খানের ছবি ও নেটিজেনদের মন্তব্যকে।

বিষয়টি নিয়ে বিব্রত বলিউডের এ অভিনেত্রী। আফ্রিদির সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রচার মাধ্যমে ছড়িয়ে পড়তেই ক্ষোভ প্রকাশ করেছেন জেরিন খান। নিজের টুইটার অ্যাকাউন্টে নায়িকা লিখেছেন, ‘‘সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টে আমার সঙ্গে আফ্রিদির সম্পর্ক নিয়ে লেখা হচ্ছে। পুরো ঘটনা স্পষ্ট করে বলছি, আফ্রিদির সংসার আছে এবং একজন পুরোপুরি ভদ্রলোক। এরকম রটনায় কোনোভাবেই কর্ণপাত করবেন না। ’'

এ নিয়ে আফ্রিদির অবশ্য কোন মাথা ব্যথা নেই। তাই তিনি এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেননি। এর আগেও আফ্রিদির সঙ্গে অনেক নারীকে জড়িয়ে পানি ঘোলা হয়েছে। কেউ আবার আফ্রিদির সঙ্গে বিছানায় যাওয়ার কথা বলেও আলোচনায় এসেছেন। তার মধ্যে আরশি খানের নাম এখনো মানুষের মুখে মুখে।

সম্পর্কিত খবর