নার্গিসের মনের ঘরে নতুন প্রেমিকের উঁকি

নার্গিস ফাখরি

নার্গিসের মনের ঘরে নতুন প্রেমিকের উঁকি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নার্গিস ফাখরি আর উদয় চোপড়ার বিয়ের দাওয়াত খাওয়ার সৌভাগ্য বোধ হয় হলো না বলিউডের। নার্গিসের মনের ঘরে এখন অন্য পুরুষ। ক্রিস্টমাসের ছবি তো তেমনই ইঙ্গিত দিচ্ছে।

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই।

আর তাই হরহামেশাই খবরে পরিণত হন তারা। কখনো বিয়ে করে, কখনো প্রেম বদলে, কখনো আবার সংসার ভাঙার কারণে তারা সংবাদ মাধ্যমে জায়গা করে নেন। এবার আলোচনায় বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তিনি কি নতুন কারও প্রেমে মজেছেন? 

জানা গেছে, নার্গিস ফাখরির সঙ্গে এখন দহরম মহরম চলছে একজন মার্কিন চলচ্চিত্র পরিচালক, ভিডিও এডিটর ও নির্মাতার।

বিভিন্ন প্রতিষ্ঠান, ব্র্যান্ড এবং সংগীতশিল্পীর হয়ে ভিডিও নির্মাণ করে পুরস্কারও জিতেছেন তিনি। নাম ম্যাট অ্যালোনজো।

বলিউডের রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রীর সঙ্গে ধুম সিনেমার বাইকার বয় উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন ছিল অনেকদিনের। এমনকি তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবরও শোনা গিয়েছিল। তবে ক্রিস্টমাসে নার্গিসকে দেখা গেল অন্য কারও সঙ্গে। তিনি ম্যাট অ্যালোনজো। বড়দিনে (ক্রিস্টমাস) তারা একসঙ্গে ছুটি কাটিয়েছেন। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে নার্গিসের সঙ্গে ছুটি কাটানোর ছবি পোস্ট করেন ম্যাট অ্যালোনজো।  

news24bd.tv

অন্যদিকে ২৬ ডিসেম্বর তাদের একটি ছবি পোস্ট করেছেন নার্গিস। এতে দেখা যায়, পরস্পরের হাত ধরে একে অন্যের দিকে তাকিয়ে আছেন তারা। এছাড়া এডিট করা এই ছবির দুই পাশে তাদের দুজনের কিছু বিশেষ আনন্দঘন মুহূর্তের ছবিও রয়েছে। এর ক্যাপশনে নার্গিস লিখেছেন, ‘ভালোবাসার মানুষের সঙ্গে খাবার, মজা ও উৎসব উপভোগের এটিই সময়। সবাইকে বড়দিনের শুভেচ্ছা। ’

এর আগে কখনোই ভালোবাসার কথা এভাবে সবার সামনে প্রকাশ করেননি এ জুটি। হয়তো বড়দিনকেই আনন্দের খবরটি ভক্তদের জানানোর উপযুক্ত সময় বলে মনে করেছেন তারা। এর মধ্য দিয়ে উদয় চোপড়ার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের গুঞ্জনেরও ইতি টানলেন এ অভিনেত্রী।

এদিকে এই ক্রিস্টমাসেই আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্বামী থাকার কথা জানান দিয়ে আলোড়ন তুলেছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। তবে তিনি কবে কোথায় বিয়ে করেছেন তা অবশ্য জানাননি। হ্যা, বিয়ের কথা না বললেও অস্ট্রেলিয়ার আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে দীর্ঘদিন ধরে ইলিয়ানার প্রেম চলছিল তা অনেকেরই জানা। দুজনে এক ছাদের নিচেই থাকেন।

সম্পর্কিত খবর