নায়িকার 'প্রেমের ফাঁদে' ফেলে সন্ত্রাসী আটক!

নয়নতাঁরা ও আটক সন্ত্রাসী

নায়িকার 'প্রেমের ফাঁদে' ফেলে সন্ত্রাসী আটক!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের তামিল সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। অনেকেরই স্বপ্নে বিচরণ করেন এ অভিনেত্রী। এবার সেই নয়নতারার 'প্রেমের ফাঁদে' ফেলে এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে আটক করেছে স্থানীয় বিহার পুলিশ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দেশটির জনতা পার্টির (বিজেপি) নেতা সঞ্জয় কুমারের একটি ফোন চুরি হয়।

সেই মামলার দায়িত্ব পড়ে বিহারের পুলিশ মধুবালা দেবীর কাছে। পরবর্তী সময়ে কল রেকর্ড খুঁজে দেখা যায় ফোনটি ব্যবহার করছে এক বড় সন্ত্রাসী। তাকে ধরতে ফন্দি আঁটেন মধুবালা। তার সঙ্গে মিথ্যা প্রেমের সম্পর্ক গড়ার চেষ্টা করেন।
শুরুতে পাত্তা না দিলেও কয়েকদিন পর ঠিকই ফাঁদে পা দেয় ওই সন্ত্রাসী। এরপর তাদের নিয়মিত যোগাযোগ হতে থাকে। এক সময় ছবি দেখতে চাইলে সন্ত্রাসীর কাছে মধুবালা অভিনেত্রী নয়নতারার ছবি পাঠিয়ে দেন। হয়ত সিনেমা দেখার অভ্যাস ওই সন্ত্রাসীর নেই, তাই ছবি দেখে চিনতে পারেনি মেয়েটিকে। এরপর তাদের দেখা হয়। এ সময় বোরকা পরে গিয়েছিলেন মধুবালা। সে কারণে তাকে চিনতে পারেনি সেই সন্ত্রাসী। তখন পুলিশ তাকে সহজেই আটক করে।

মধুবালা জানান, ‘ছবি দেখে সে আনন্দে পাগল হয়ে যায় এবং আমার সঙ্গে দেখা করতে চায়। পরে যখন সে জায়গা মতো পৌঁছায় অন্যান্য পুলিশের সহযোগিতায় আমরা তাকে গ্রেপ্তার করি। ’

পুলিশের কাছে পরবর্তীতে অপরাধ স্বীকার করে সন্ত্রাসী জানায়, অন্য এক চোরের কাছ থেকে সাড়ে চার হাজার রুপিতে ফোনটি কিনেছিল সে। তার দেয়া তথ্য অনুযায়ী ওই চোরকেও আটক করে পুলিশ। মধুবালা দেবীর জন্য পুরস্কার ঘোষণা করেছে বিহার পুলিশ বিভাগ।

সম্পর্কিত খবর