থার্টি ফার্স্টে নাকি চমক দেখাবেন পুনম!

ফাইল ছবি

থার্টি ফার্স্টে নাকি চমক দেখাবেন পুনম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

খোলামেলা পোশাক আর বিতর্কিত চরিত্রে অভিনয়ের কারণে মাঝেমধ্যেই খবরের শিরোনাম হন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। সোশ্যাল মিডিয়াতেও তার স্বল্পবসনা হয়ে উপস্থিতি  ঘটে হরহামেশা। অভিনয়ে খুব একটা সাড়া জাগাতে না পারলেও শরীর দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় টেনেছেন অগণিত ভক্ত। ক্রিসমাস সেলিব্রেশনে নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়েছিলেন তিনি।

আর এবার বর্ষবরণেও তার পরিকল্পনা একইরকম। ফ্যানদের নাকি নতুন ভিডিও উপহার দিতে যাচ্ছেন। এরই মধ্যে রিহার্সালও শুরু করেছেন তিনি। সে রিহার্সালের ভিডিওই আপাতত ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

এর আগে, ২০১৬ সালের বড় দিনে ‘জিঙ্গেল বুবস’ শিরোনামের একটি ভিডিও মুক্তি দিয়ে তুমুল আলোচনায় আসেন তিনি। তারই জের ধরে পুনম বলেন, ''পুরনো ভিডিওর কথা মনে আছে? এবারও কি এরকম একটা ভিডিও হবে?''

প্রতিক্রিয়ায় ফ্যানরা নতুন ভিডিওর আবদার জানাতে থাকেন। কথা রেখেছিলেন পুনম। ক্রিসমাসে ফ্যানদের উত্তেজনায় ভাসিয়েছেন। যথারীতি এবারও সাহসী ও বোল্ড তিনি।  

আর বড়দিনের পর এবার পুনমের বর্ষবরণের ভিডিও নিয়েও আগ্রহ তুঙ্গে। টিজারে দেখা যাচ্ছে ‘বিড়ি জ্বালাইলে’ গানে নাচের রিহার্সাল করছেন তিনি। আপাতত ইনস্টাগ্রামের সে ভিডিও দেখেই আঁচ পাওয়া যাচ্ছে নিউ ইয়ারটা কতটা স্পেশাল করে রাখতে চান পুনম। ভক্তদের এক কথায় জানিয়েছেন, থার্টি ফার্স্ট নাইটে চমক আসছে।

সম্পর্কিত খবর