সুরভিন চাওলাও গোপনে বিয়ে করেছেন!

সুরভিন চাওলা

সুরভিন চাওলাও গোপনে বিয়ে করেছেন!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডের কতজন নায়িকা গোপনে বিয়ে করেছেন? সবারই কি পেছনে এমন একটা অজানা অধ্যায় আছে? এসব পশ্ন এখন হিন্দি ছবির ভক্তদের। কারণ একে একে সামনে আসছে অভিনেত্রীদের গোপন বিয়ের খবর। গেল সপ্তাহেই ইন্সটাগ্রামে বিয়ের খবর জানিয়ে খবরের শিরোনামে আসেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। গত বছর লস অ্যাঞ্জেলসে ফিনান্সিয়াল অ্যানালিস্ট জেন গুডএনাফকে অনেকটা গোপনেই বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

পরে অবশ্য তার রিসেপশন হয়েছিল মুম্বাইয়ের সেন্ট রেজিস হোটেলে। এবার ইনস্টাগ্রামে বিয়ের কথা জানালেন 'হেট স্টোরি টু' ছবির নায়িকা সুরভিন চাওলা।

গত রবিবার রাতে ইনস্টাগ্রামে ক্রিসমাস ট্রির সামনে দাঁড়ানো একটি ছবি প্রকাশ করেন ইলিয়ানা ডি’ক্রুজ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফটো বাই হাবি’, মানে বরের তোলা ছবি।

আর ছবিটি তিনি ট্যাগ করেছেন অ্যান্ড্রু নিবোনকে। প্রেমিককে এর আগে কখনোই তিনি স্বামী বলে পরিচয় দেননি। এ থেকেই জল্পনা ঘনিভূত হয়। অনেক আগেই হয়ত তারা বিয়ে করে ফেলেছেন! যদিও তারা এক ছাদের নিচে থাকছেন অনেকদিন ধরেই।
 
এদিকে হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেও দর্শকের নজর কেড়েছেন সুরভিন চাওলা। এর মধ্যে ‘হেট স্টোরি টু’ অন্যতম। কাস্টিং কাউচের শিকারও হয়েছেন এবং বার বার সংবাদের শিরোনামে এসেছেন। এবার খবরের শিরোনাম হয়েছেন ইনস্টাগ্রামে বিয়ের কথা জানিয়ে। যদিও ভারতীয় গণমাধ্যম বলছে, দু'বছর আগেই তিনি বিয়ে করেছেন। খবরটি গোপন রেখেছিলেন।

খবরে বলা হচ্ছে, ২০১৫ সালের ২৮ জুলাই চুপিচুপি ইতালিতে বয়ফ্রেন্ড অক্ষয় ঠাকুরের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন সুরভিন। তাঁর সাদা পোশাকের চার্চ ওয়েডিং পছন্দ ছিল, তাই সেভাবেই বিয়ে হয় ইতালিতে এবং এই বিয়ের সাক্ষী ছিলেন খুব ঘনিষ্ঠ কয়েকজন।

খবরে আরও বলা হয়, সুরভিন ও অক্ষয় নাকি ঠিক করেছিলেন ২০১৮ সালের জানুয়ারিতে তাঁদের বিয়ের কথা ঘোষণা করবেন। তবে কেন এমন সিদ্ধান্ত, সেই বিষয়ে বিস্তারিতভাবে কিছু বলা হয়নি।  

সম্পর্কিত খবর