নতুন আলোর অপেক্ষায় অপু বিশ্বাস

সন্তান জয়ের সঙ্গে অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে

নতুন আলোর অপেক্ষায় অপু বিশ্বাস

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

২০১৭ সালটা শোবিজ অঙ্গনে চলেছে ভাঙা-গড়ার খেলা। বিনোদন জগতে সর্বাধিক সংসার ভাঙার রেকর্ড হয়েছে গত বছরে। আর এ তালিকায় আছে রুপালি পর্দার জনপ্রিয় জুটি ও দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের নামও। তাদের বিয়ে, সন্তান, বিচ্ছেদের নোটিশ, দেনমোহরসহ নানা বিষয় সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছে।

কিন্তু নতুন বছরটা সবকিছু নতুন করে সাজাতে চান অপু বিশ্বাস। চান না আর কোন তিক্ততা। চান না বিতর্ক। নিজের মনের কথা বলার পাশাপাশি ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেত্রী।

ভক্তদের শুভেচ্ছা জানাতে ফেসবুকে অপু বিশ্বাস লিখেছেন, ''নতুন আলোর অপেক্ষায়, পুরনো তিক্ততা ভুলে জীবন হোক রঙ্গীন, সাজুক বাহারি হাজার ফুলে। শুভ হোক নতুন বছর, শুভ ইংরেজি নববর্ষ। ''

নতুন বছর উদযাপনে আরেকটি পোস্টে একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে ফেসবুকে দুইটি ছবিও দিয়েছেন অপু। তাতে মা-ছেলে দু'জনকেই ফুরফুরে মেজাজে দেখা গেছে।  

ফেসবুকে অসংখ্য শুভেচ্ছাও পেয়েছেন অপু ও জয়।
মা-ছেলের ছবির নিচে 'SA Sei Din Gulikoi' নামের একটি আইডি থেকে লেখা হয়েছে, ''যদি একের অধিক লাইক দেয়ার বেবস্থা থাকতো,তাহলে আমি যে কত হাজার লাইক দিতাম,সেটা আমি নিযেও জানি না,এতো সুন্দর দেখাচ্ছে মা ছেলেকে,,,ওহ সুপার। ''

Md Altaf লিখেছেন, ''nice Apo দুলাভাইয়ের খবর কি''

অপুর শুভেচ্ছার জবাবে Imros Shila লিখেছেন, ''Happy New Year 2018...এই 2018 সাল থেকে শুরু হোক শাকিব অপুর নতুন ভালোবাসা, যে ভালোবাসায় রাগ অভিমানের কোনো মূল্য থাকবে না, শুধু থাকবে ভালোবাসা Happy New Year 2018...Apu Apuu''

নীল তারা লিখেছেন, অপু ডিভোর্স মেনে নিবে না। শাকিব ভাইয়ের সাথে সংসার করবে। বাজে মানুষদের কথায় কান দিও না। শাকিব ভাই তোমাকে যেভাবে চায় তুমি সেইভাবে চলো। অপু প্লিজ, শাকিব ভাইয়ের সাথে মিলে যাও। এখনো সময় আছে। ছেড়ে দিও না শাকিব ভাইকে। অপু তুমি হাল ছেড়ে দিও না। তোমার অধিকার তুমি আদায় কর। অপু, মান, অভিমান, রাগ, জেদ সব ভুলে এক হও। অপু তোমাকে জয়ী হতে হবে। তুমি কোন ভুল করো না। তোমরা একসাথে সংসার করবে। (Apu divorce mene nibe Na. shakib vay ar shate sonsar korbe .bage Manu's der kothay kan dio na .shakib vay tumake jevabe chai tumi sey vabe cholo.Apu please shakib vay ar shate mele jaw. akhono somoy ace .cere dio na shakib vay k . Apu tumi hal cere dio na .tumar adikar tumi aday koro. Apu man aviman rak jet sob vule ak how .Apu tumake joye hote hobe .tumi kono vul koro na .tumar ak shate sonsar korbe .)

এমন হাজারো মন্তব্যে কেউ শুভেচ্ছা, কেউ পরামর্শ দিয়েছেন অপু বিশ্বাসকে। অধিকাংশ ভক্তই শাকিব-অপুকে আবারও একসঙ্গে দেখতে চেয়েছেন।

সম্পর্কিত খবর