তালাকের ব্যাপারে শাকিব-অপুুর শুনানি ১৫ জানুয়ারি

ফাইল ছবি

তালাকের ব্যাপারে শাকিব-অপুুর শুনানি ১৫ জানুয়ারি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তালাকের বিষয়ে শুনানির জন্য শাকিব খান ও অপু বিশ্বাসকে ডেকেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। আগামী ১৫ জানুযারি ডিএনসিসি'র অঞ্চল-৩-এর অফিসে এ শুনানি হবে। এজন্য গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।  

ডিএনসিসি কর্মকর্তারা জানান, গত বছরের ২২ নভেম্বর শাকিব খান মুসলিম পারিবারিক আইন-১৯৬১-এর ৭ (১) ধারা অনুসারে তালাকের নোটিশটি ডাকযোগে ডিএনসিসির কাছে পাঠান।

তাদের সালিশি মামলা নম্বর ৮৬৯/২০১৭। শাকিব খানের তালাকের নোটিশটি ডাকযোগে ডিএনসিসির কাছে পৌঁছানোর পর তারা নিয়ম অনুযায়ী পরবর্তী কার্যক্রম শুরু করেছেন। সে অনুযায়ী আগামী ১৫ জানুয়ারি তাদের শুনানির জন্য ডাকা হয়েছে। এজন্য গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে।

ডিএনসিসি কর্মকর্তারা আরও বলেন, ডাকযোগে শাকিব খানের গুলশান-২-এর ১০০ নম্বর সড়কের ২৯ নম্বর বাড়ির সি-২ ফ্লাটের ঠিকানায় এবং অপু বিশ্বাসের গুলশান-১-এর নিকেতনের এ ব্লকের ২ নম্বর সড়কের ৬৯ নম্বর বাসার বি-৩ ফ্লাটের ঠিকানায় এ নোটিশ পাঠানো হয়েছে। শুনানির দিনে যথারীতি তাদের বক্তব্য নেওয়া হবে। তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন তাহলে তারা সংসার করবেন। অন্যথায় তাদেরকে আরও দুইবার নোটিশ দিয়ে শুনানি করা হবে। এর মধ্যে তারা নিজেরা মিলমিশ করতে চাইলে ধর্মীয় রীতি মেনে তা করতে পারবেন, আর তা না করলে তিন বার শুনানির পর নিয়মানুযায়ী তালাক কার্যকর হয়ে যাবে।

জানা যায়, ২০০৮ সালের ১৬ মার্চ ইসলাম ধর্ম অনুসারে বিয়ে করেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। পরে তাদের একটি পুত্র সন্তান জন্মলাভ করে। তবে দীর্ঘদিন তাদের বিয়ের বিষয়টি গোপন রাখা হয়। অবশেষে গত বছরের ১০ এপ্রিল নিউজ টোয়েন্টিফোরে সন্তানসহ উপস্থিত হয়ে বিয়ের বিষয়টি প্রকাশ করেন অপু বিশ্বাস।

তিনি জানান, অভিনেতা শাকিব খানের সাথে ৯ বছর আগে তার বিয়ে হয়েছে। তাদের একটি সন্তানও রয়েছে। শাকিবের ক্যারিয়ারের কথা ভেবেই এতদিন বিয়ে বা সন্তানের কথা প্রকাশ্যে আনেননি। তারা স্বামী-স্ত্রী হলেও আলাদা বাসায় থাকেন। এমনকি তাদের সম্পর্কের মধ্যে আরেক অভিনেত্রী বুবলির প্রবেশের বিষয়টিও জানান তিনি। পরে নানা বিষয় নিয়ে শাকিব-অপুর দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। এর প্রেক্ষিতে গত বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান।

সম্পর্কিত খবর