বয়সে অর্ধেক সিমলার বর!

বয়সে অর্ধেক সিমলার বর!

বয়সে অর্ধেক সিমলার বর!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে যাত্রা শুরু করেন সিমলা। প্রথম ছবির এই সাফল্যে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর আরও বেশকিছু সফল ছবি উপহার দেন এ অভিনেত্রী। তবে হঠাৎই যেন পর্দা থেকে হারিয়ে যান।

ফের আলোচনায় এসেছেন সিমলা। আর সেটা কোন ছবির মাধ্যমে নয়, বিবাহিত জীবনে পা দেওয়ার মাধ্যমে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা হঠাৎ করেই ব্যাচেলর জীবনের ইতি টেনে বিবাহিত জীবনের ইনিংস শুরু করেছেন। তবে খবরটা সামনে আসতে মাস দুই কেটে গেছে।

জানা গেছে, দুই পরিবারের উপস্থিতিতে অনেকটা চুপিসারেই বিয়ে হয় সিমলার। স্বামীর নাম মাহি বি জাহান। লন্ডন প্রবাসী সিমলার স্বামী পেশায় একজন ব্যবসায়ী। বাড়ি নারায়ণগঞ্জে। লন্ডনে পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন তিনি। ভালোলাগা থেকে ভালবাসা, এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

উইকিপিডিয়ার তথ্যানুসারে সিমলার জন্ম সিমলার জন্ম ১৯৭৮ সালের ৩০ নভেম্বর। ৩৯ পাড়ি দিয়ে ৪০ বছরে পা দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন এ অভিনেত্রী। বিভিন্ন সূত্রে জানা গেছে, সিমলার স্বামী মাহি বি জাহান স্ত্রী সিমলার চেয়ে প্রায় ১৮ বছরের ছোট। সিমলা ও মাহির সঙ্গে যোগাযোগ করতে না পারায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি। তবে এ তথ্য সত্য হলেও তাতে কী আসে যায়? প্রেম মানে মা ধনী-গরীব, বয়স, ধর্ম। নানা বাধা পাড়ি দিয়ে কালে কালে প্রেমেরই জয় হয়েছে। এছাড়া ২০১৭ সালে বিনোদন জগতে অনেক রোমান্টিক ও সফল জুটির ভাঙন দেখেছে মানুষ। ভেঙে গেছে তাহসান-মিথিলার সংসার। অপু-শাকিব, স্পর্শিয়া-রাফসান, সঙ্গীতশিল্পী মিলা ও বৈমানিক পারভেজ সানজারি, শখ-নিলয়, আজমেরী হক বাঁধন-মাশরুর সিদ্দিকী এমন অনেক তারকা পরিবারে ভাঙনের সুর শুনেছে দেশের মানুষ। তাই মনের মিল হলে বয়সের পার্থক্য সিমলা-মাহির সংসারে কোন অশুভ ছাঁয়া ফেলবে না এটাই ভক্তদের কাম্য।

সিমলার ঘনিষ্ঠজনের বরাত দিয়ে গণমাধ্যমের খবর- দীর্ঘ ব্যাচেলর জীবনের ইতি টেনে গত বছরের অক্টোবরের মাঝামাঝি সময়ে বিয়ের পিঁড়িতে বসেন 'ম্যাডাম ফুলি'। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সিমলা অবশ্য গণমাধ্যমের কাছে আনুষ্ঠানিকভাবে কিছুই বলেননি।

এদিকে সম্প্রতি ‘নাইওর’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন সিমলা। এতে সিমলার সঙ্গে কাজ করেছেন আনিসুর রহমান মিলন। কাজ করছেন রুবেল সিদ্দিকীর ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে। সেটির কাজও শেষ প্রায়। খুব শিগগিরই কাজ শুরু করার সম্ভাবনা আছে ‘ম্যাডাম ফুলি-২’ ছবির কাজও। ১৬ বছর পর ছবিটির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন আশিকুর রহমান। এ নিয়ে ভীষণ আশাবাদী তিনি।

সিমলার বিয়ের বিষয়ে গণমাধ্যমকে মিলন বলেছেন, যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না।

সিমলার শৈশব কৈশোর কেটেছে ঝিনাইদহের শৈলকূপায়। শৈলকূপা গার্লস স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি শৈলকূপা সরকারি কলেজে উচ্চমাধ্যমিকে ভর্তি হন। কিন্তু দ্বিতীয় বর্ষে পড়ার সময়ই চলচ্চিত্রে অভিনয় শুরু করেন বলে পড়াশোনার ইতি ঘটে। সিমলার বাবা প্রয়াত আব্দুল মাজেদ একজন ব্যবসায়ী ছিলেন। মা একজন গৃহিণী। ৬ ভাই ও ৫ বোনের মধ্যে সিমলা সবার ছোট।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর