টিভি নাটকে জেসিয়া

জেসিয়া ইসলাম

টিভি নাটকে জেসিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টিভি নাটকে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। নাটকের নাম ‘ব্যাচেলর ডটকম’। গতকাল রবিবার এই ধারাবাহিকের পরিচালক ইফতেখার শুভর সঙ্গে তাঁর আলোচনা চূড়ান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন জেসিয়া। নাটকটির শুটিং শুরু হবে আগামী ফেব্রুয়ারিতে।

এর আগেও অভিনয় করেছেন জেসিয়া। মাবরুর রশীদ বান্নাহর একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে ‘ব্যাচেলর ডটকম’ অনেক বেশি আশাবাদী জেসিয়া। বলেন,  চরিত্রটি খুব পছন্দ হয়েছে।

নাটকটি তাঁর ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে বলে মনে করছেন তিনি।

‘ব্যাচেলর ডটকম’ ধারাবাহিকের গল্পে জেসিয়া ধনী বাবার আদুরে মেয়ে। মা মারা যাওয়ার পর বাবা আবার বিয়ে করায় বাড়ি ছাড়েন জেসিয়া। ওঠেন ভার্সিটির হোস্টেলে। কিন্তু বাবা চান, মেয়ে হোস্টেলে থেকে বাসায় ফিরে আসুক। তাদের সঙ্গে একত্রে বসবাস করুক। কিন্তু একরোখা মেয়েটি বাসায় ফিরতে চান না। ধীরে ধীরে বাবা আর মেয়ের মাঝে দেখা দেয় সম্পর্কের টানাপোড়েন। কিন্তু, ধনী বাবার মেয়ে হোস্টেলের পরিবেশের সঙ্গে তাল মেলাতে হিমশিম খায়। কিন্তু কী করবে এখন জেসিয়া? বাড়িতে ফিরে যাবে? কিন্তু, মনকে কোনভাবেই মানাতে পারে না। এভাবেই এগিয়ে চলে নাটকের গল্প।

‘ব্যাচেলর ডটকম’ ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে একুশে টিভিতে। এই নাটকে অভিনয় করছেন নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, বড়দা মিঠু, কাজী উজ্জ্বল, তুলনা আল হারুন, ফারজানা রিক্তা, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল প্রমুখ।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর