বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানা, ফুলপুর প্রেসক্লাবের নিন্দা

ম্যাপ

বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানা, ফুলপুর প্রেসক্লাবের নিন্দা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের কারণে মামলা ও সেই মামলার প্রেক্ষিতে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ময়মনসিংহের ফুলপুর প্রেসক্লাব।  

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ফুলপুর পৌর শহরের এম শামছুল হক চত্বর সংলগ্ন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক বৈঠকে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মুকুল, সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক নুরুল আমিন, সহ-সভাপতি মো. খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক এটিএম রবিউল করিম রবি ও কোষাধ্যক্ষ মো. আব্দুল মান্নান, জাহাঙ্গীর আলম, সিদ্দিকুল হাসান, মোস্তফা খান, তোফাজ্জল হোসেন, সাইফুল ইসলাম বাবুল, ইয়াকুব আলী প্রমুখ।

উল্লেখ্য, ২০১৪ সালের ৯ এপ্রিল বাংলাদেশ প্রতিদিনের প্রথম পাতায় 'সাবেকদের আমলনামা: রেশন ডিলার সাবেক প্রতিমন্ত্রী মোতাহারের শত কোটি টাকা' শিরোনামে সংবাদ প্রকাশের জেরে এই মামলাটি দায়ের করেন মোতাহার হোসেন। প্রতিবেদন প্রকাশের ৪০ দিন পর এই মামলাটি দায়ের করা হয়েছিল।

এরপর গত ২ জানুয়ারি লালমনিরহাটের ৪ নম্বর আমলি আদালতের বিচারক মো. আফাজ উদ্দিন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

সম্পর্কিত খবর