আমি কি কোথাও বিকিনি পরে আছি: ফারিয়া

ফারিয়া শাহরিন

আমি কি কোথাও বিকিনি পরে আছি: ফারিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে শুরুতেই সবার নজরে আসেন ফারিয়া শাহরিন। পড়ালেখার জন্য মিষ্টি হাসির মেয়েটি হঠাৎই দূরে সরে যান সবকিছু থেকে। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং-এ লেখাপড়া করছেন এই মডেল। তবে ফাঁকে ফাঁকে দু'একটি নাটকে কাজ শুরু করেছেন তিনি।

সম্প্রতি ফারিয়ার একটি সাক্ষাৎকার ঘিরে ঝড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই সাক্ষাৎকারে ফারিয়া বিনোদন জগতে তার অভিজ্ঞতা নিয়ে কথা বলেন। তাতে উঠে আসে নানা হয়রাণির বিষয়ও। এরপরই ফারিয়ার পক্ষে-বিপক্ষে দুটি গ্রুপ ইন্টারনেটে বাদানুবাদে জড়িয়ে পড়ে।
নেটিজেনদের পাশাপাশি শোবিজ জগতের অনেকে ফারিয়ার বক্তব্য ও তার পোশাক নিয়ে প্রশ্ন তোলেন। গতরাতে নিজের ফেসবুক পেজে সেই সব প্রশ্নের খোলামেলা জবাব দিয়েছেন ফারিয়া। এতে এই মডেল পাল্টা কিছু প্রশ্ন ছুড়ে দিয়েছেন মন্তব্যকারীদের উদ্দেশ্যে।

ইংরেজি হরফে বাংলা ভাষায় লেখা ফারিয়ার ফেসবুক স্ট্যাটাসটি বাংলায় তুলে ধরা হলো-

''উফ উফ, পেটে কথাটা থাকছেই না। আচ্ছা, আমার কাপড় নিয়ে অনেকে খুব উত্তেজিত দেখলাম। হে..হে। আমি কি কোনদিন বলেছি আমি বোরখা পরি? আমার প্রথম আলোর নিউজটা আবার পড়েন। আমি বলেছি, স্লিভলেস ঠিক আছে। ওইখানে আরও স্পষ্টভাবে লেখা শাড়িও অন্যরকম আবেদন সৃষ্টি করতে পারে। তার মানে আমি শাড়ি পরে রোমান্টিক গান হলে করতে রাজি। আমার ''আকাশ কত দূরে'' ছবিতে আমি শাড়ি পরেই রোমান্টিক গানটা করেছিলাম কিন্তু ক্লিভেজ দেখিয়ে, মাইক্রো মিনি ড্রেস পরে অথবা বিকিনি পরে কাজ করতে বললে সেটা পারবো না। আমার ফেসবুকে শাড়ি ও স্লিভলেস টপস পরা কিছু ছবি আছে। সেখানে কোথাও কি আমি আমার ক্লিভেজ দেখিয়েছি? অথবা কোথাও কি শর্টস কিংবা বিকিনি পরে আছি? তাই আমার লেখার সঙ্গে কোন কথাটা মিললো না? যারা আমাকে নছিয়ত দিতে আসলেন যে 'আপনি খুব পোশাক নিয়ে বলছেন কিন্তু ফেসবুকে কী দেন', তারা দয়া করে আমার নিউজটা আর ফেসবুকের ছবিগুলো মিলান। তারপরই আমার সঙ্গে লাগতে...''


ফারিয়ার এই ফেসবুক পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। তাতে কেউ কেউ ফারিয়ার পক্ষ নিয়ে বিভিন্ন পরামর্শ দিয়েছেন, আবার কেউ তীর্যক মন্তব্য করেছেন। এ নিয়ে ফারিয়াকেও মন্তব্যকারীদের সঙ্গে বাদানুবাদে জড়াতে দেখা গেছে। অনেকে মন্তব্যে টিভি অভিনেত্রী নাফিজাকে টেনে এনেছেন।  

আরও পড়ুন: মিডিয়ায় না এলে আপনাকে কেউ 'পুছতোও' না: নাফিজা [ভিডিও]

মাঈন উদ্দিন নামে একজন লিখেছেন, ''আচ্ছা নাফিজা এতো লাফাচ্ছে কেনো? দেখতেতো মনে হচ্ছে একটা নেশাখোর, চোখ মুখ কেমন, ফারিয়া আপু সত্যটা তুলে ধরেছে, তাই ওনার জ্বলে পুড়ে শেষ হয়ে যাচ্ছে, বাস্তব কথা হলো মিডিয়ার সব খারাপ না তবে অধিকাংশরাই খারাপ। ''


(ফারিয়া শাহরিনের ফেসবুক থেকে সংগৃহীত)

সম্পর্কিত খবর