'জেসিয়া অভিযোগ করেনি, ওই স্ক্রিনশট ফেক'

জেসিয়া ইসলাম ও সালমান মুক্তাদির। ছবি: সালমানের ফেসবুক থেকে।

'জেসিয়া অভিযোগ করেনি, ওই স্ক্রিনশট ফেক'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের নামে তৈরি একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে তোলা অভিযোগ অস্বীকার করেছেন ইউটিউব সেলিব্রেটি ও অভিনেতা সালমান মুক্তাদির। তিনি জানিয়েছেন, জেসিয়ার ওই পেজটি অনেক আগেই হ্যাকড হয়েছে। তাই ওই পেজে যে বার্তা দেওয়া হয়েছে তা ঠিক নয়। জেসিয়া তার বিরুদ্ধে কোন অভিযোগ তোলেননি।

তারা একসঙ্গেই আছেন।

সম্প্রতি সালমান মুক্তাদিরের দিকে অভিযোগের আঙ্গুল তুলে 'জেসিয়া ইসলাম' নামের ওই পেজ থেকে দেওয়া একটি স্ট্যাটাস ভাইরাল হয়। ওই স্ট্যাটাসে জেসিয়া ও সালমান মুক্তাদিরের চ্যাটিংয়ের বেশ কিছু স্ক্রিন শটও পোস্ট করা হয়। স্ট্যাটাসে লেখা হয়, 'তুমি আমার সাথে যা করেছ, সেজন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না।

তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেল। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে? কত?'

ভাইরাল হওয়া স্ট্যাটাস ও স্ক্রিন শট সম্পর্কে সালমান মুক্তাদির জানিয়েছেন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম অভিযোগ করেনি। আমরা এখনো একসঙ্গে আছি। তার ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। মিস বাংলাদেশ শুরুর সময় থেকেই তার এই ফেসবুক আইডি হ্যাকড হয়ে আছে। আর চ্যাটিং কথোপকথন ১০০ ভাগ ফেইক। এটা খুবই সাধারণ বিষয়।

এর আগে বৃহস্পতিবার রাতে জেসিয়া ইসলাম নামের একটি ফেসবুক আইডি থেকে সালমান মুক্তাদিরের সাথে চ্যাটিংয়ের কিছু স্ক্রিন শট প্রকাশ করা হয়। পরে সেই স্ট্যাটাসটি ভাইরাল হয়।

পরবর্তীতে সালমান মুক্তাদির তার ফেসবুক আইডি ও পেইজ থেকে স্ট্যাটাস লিখে নিজের অবস্থান ব্যাখা করেন।  

অন্যদিকে, জেসিয়া নামের আরেকটি ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় জেসিয়া বলেন, মিস বাংলাদেশ প্রতিযোগিতার সময় থেকেই আমার ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছে।

মিস ওয়ার্ল্ডের মাধ্যমে তারকাখ্যাতি পান জেসিয়া ইসলাম। তবে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া।

অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।

সম্পর্কিত খবর