ফিল্মফেয়ারে ঊর্বশীর পোশাক নিয়ে বিতর্ক!

ঊর্বশী রাউতেলা। -সংগৃহীত ছবি

ফিল্মফেয়ারে ঊর্বশীর পোশাক নিয়ে বিতর্ক!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঊর্বশী রাউতেলাকে অন্তর্বাস পরার পরামর্শ দিয়েছেন তার ভক্তরা। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চে ঊর্বশীর অন্তর্বাস ছাড়া কালো গাউনে হাজির হওয়ার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে তুমুল সমালোচনা। আর সেখানেই নেটিজেনরা তাকে এ পরামর্শ দিয়েছে।

ঊর্বশী রাউতেলা।

পর্দায় খোলামেলা উপস্থিতি, আকর্ষণীয় চেহারা ও অভিনয় দক্ষতার বদৌলতে শুরুতেই বলিউডে একটা জায়গা করে নিয়েছেন। বলিউডের এ অভিনেত্রী সম্প্রতি হাজির হয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চে। কালো গাউন পরে তার নজর কাড়া উপস্থিতি মুগ্ধ করেছে দর্শককে। কিন্তু অনেকেই এই গাউন পরে তার ফিল্মফেয়ারের মঞ্চে আসা নিয়ে প্রশ্ন তুলেছেন।
এমনকি অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে ছাড়নেনি তারা। শুধু তাই নয়, ঊর্বশীকে ‘নির্লজ্জ' বলেও আক্রমণ করা হয়েছে।

সাবেক মিস ইন্ডিয়া ঊর্বশী যখন কালো গাউন পরে ঝলমলিয়ে ওঠেন, ক্যামেরার ফ্লাসে চারিদিক উজ্জ্বল হয়ে ওঠে, সেই সময়ই কেউ কেউ তাঁকে অশ্লীল কটুক্তি করতে শুরু করেন। এরপরই ঊর্বশীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর সেখানে আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য।

একজন তাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন 'জনপ্রিয়তা অর্জনের জন্য আপনারা কেন এইভাবে শরীর দেখানো পোশাক পরেন। '

আরেকজন লিখেছেন, ঊর্বশী ‘ভারতীয় সংস্কৃতি ধ্বংস’ করছেন। ‘মার্কিন সংস্কৃতিতে শরীর দেখানোর রীতি থাকলেও, ভারতীয় সংস্কৃতিতে তা নেই’ বলেও বেশ কয়েকজন ফুঁসে ওঠেন ঊর্বশীর বিরুদ্ধে।

মূলত কালো যে গাউন পরে ঊর্বশী ফিল্মফেয়ার মঞ্চে হাজির হয়েছিলেন তা ছিল আসলেই চোখ ধাঁধানো। কিন্তু, সেই গাউনের নিচে ছিল না কোন অন্তর্বাস। আর এতে তার বক্ষদেশের অনেকটাই ছিল উন্মুক্ত। যদিও এই সাজে ক্যামেরার সামনে সাবলীলই ছিলেন বলিউডের এ অভিনেত্রী, মঞ্চজুড়ে করতালির ঝড়ও উঠেছিল, কিন্তু সমালোচনা শুরু হয়েছে যখন এই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর ঊর্বশী নিজেই তা শেয়ার করেছেন তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে।

যদিও সোশ্যাল মিডিয়ায় এই ছবির নিচে অনেকে ঊর্বশীকে 'প্রিন্সেস', 'ব্লাকলেডি' ইত্যাদি শব্দে প্রশংসা করেছেন, তবে অনেকেই তাকে অন্তর্বাস পরার ব্যাপারে সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন।

সম্পর্কিত খবর