বিনা টিকিটে রেল ভ্রমণ, ৪০০ যাত্রীকে জরিমানা

বিনা টিকিটে রেল ভ্রমণ, ৪০০ যাত্রীকে জরিমানা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিনা টিকিটে ও ছাদে রেলভ্রমণ করায় ৪০০ যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকাল থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ঢাকা-ঈশ্বরদী রেলপথের বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ট্রেনে অভিযান চালিয়ে বিনা টিকিটে ভ্রমণ করায় ৪০০ যাত্রীর কাছ থেকে এক লাখ ১৬ হাজার ২৮০ টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।  

অভিযানকালে পশ্চিমাঞ্চল রেলের জেনারেল ম্যানেজার (জিএম) মো. খায়রুল আলম, রেলওয়ে বিভাগের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল মান্নান, বিভাগীয় প্রকৌশলী-২ মো.আসাদুল হক, বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমান ও স্টেশন মাস্টার মো. ইসমাইল হোসেনসহ জিআরপি পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী এবং স্থানীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

পশ্চিমাঞ্চল রেলের জেনারেল ম্যানেজার (জিএম) খায়রুল আলম বলেন, বিনা টিকিটে ও ছাদে রেল ভ্রমণ প্রতিরোধে পশ্চিমাঞ্চল রেলের ৭টি স্থানে বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা ও বিশেষ চেকিং অভিযান শুরু করা হয়েছে। এসব এলাকায় বুধবার সন্ধ্যা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও বিনা টিকিটে রেলভ্রমণের বিরুদ্ধে পশ্চিমাঞ্চল রেলওয়ের এ অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর