মানুষ খালেদার সঙ্গে নেই: নৌমন্ত্রী

ফাইল ছবি

মানুষ খালেদার সঙ্গে নেই: নৌমন্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় ঘোষণার প্রতিবাদে কোনো লোক মাঠে নামেনি।  

তিনি বলেন, এতেই প্রমাণিত হয় বাংলার মানুষ খালেদা জিয়ার সঙ্গে নেই। তিনি মানুষ হত্যা করেছেন, পুড়িয়ে মেরেছেন। তার দোষের সাজা হয়েছে।

 এতে বিএনপির আক্ষেপ করার নেই।

শুক্রবার দুপুরে মাদারীপুরে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের দুর্নীতির দায়ে যে রায় দিয়েছে, তার প্রতিবাদে কোনো মিছিল-মিটিং হয়নি। অথচ এরশাদবিরোধী আন্দোলনে কারফিউয়ের মধ্যেও আমরা আন্দোলন করেছি।

 

বিএনপি তাদের নেত্রীকে বাঁচাতে হাইকোর্টে আপিল করতে পারে মনে করে শাজাহান খান বলেন, বিগত দিনে দেখেছি, হাইকোর্ট অনেক সময় দুর্নীতির জন্য সাজা বাড়িয়েছে। তার রায়ে সাজা বাড়াতেও পারে।

মন্ত্রী এশিয়ান ফুটবল কনফেডারেশনের আর্থিক সহযোগিতায় প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত মাদারীপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনকে দেয়া ‘মিনি আর্টিফিশিয়াল টার্ফ’ উদ্বোধন করেন।

এ সময় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ্উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, সদস্য আমিরুল ইসলাম বাবু ও মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন।  

সম্পর্কিত খবর